Ultimate magazine theme for WordPress.

এমিরেটস প্যাভিলিয়ন নিয়ে অভিভূত আর্সেনাল ম্যানেজার

0

ইংলিশ প্রিমিয়ার লিগ ক্লাবের ম্যানেজার মাইকেল আর্টেটা সম্প্রতি দুবাইয়ে অনুষ্ঠানরত ওয়ার্ল্ড এক্সপো-২০২০এ অবস্থিত এমিরেটস প্যাভিলিয়ন ভিজিট করেন। এমিরেটস ওয়ার্ল্ড এক্সপো ২০২১-এর প্রিমিয়াম পার্টনার ও অফিসিয়াল এয়ারলাইন।

আর্টেটা ডিজিটাল মাধ্যমের সাহায্যে ভবিষ্যৎ এভিয়েশন সম্পর্কে অভিজ্ঞতা লাভ করেন এবং অনেকগুলো স্থাপনা ও ইমার্সিভ ডিসপ্লেতে সক্রিয়ভাবে অংশ নেন। এমিরেটস প্যাভিলিয়নে ভিজিটরদের জন্য রযেছে ১০টি মাল্টি-সেনসরি এবং ভাবনা উদ্দীপক অভিজ্ঞতা অর্জনের সুযোগ।

মাইকেল আর্টেটা তার অভিজ্ঞতা বর্ণনা করে বলেন, “সম্প্রতিক দুবাই ডিজিটকালে এক্সপো ২০২০ পরিদর্শন ছিলো এক অবিশ্বাস্য অভিজ্ঞতা। এমিরেটস প্যাভিলিয়নে এভিয়েশনের ভবিষ্যৎ সংক্রান্ত অভিজ্ঞতা ছিলো অভূতপূর্ব। বিশেষভাবে উল্লেখ করতে হয় আল ওয়াসি ডোমে আলোর প্রক্ষেপনের কথা। এটা সত্যিই অনন্য এক অভিজ্ঞতা এবং আমি সামনের মাসগুলোতে দুবাই ভ্রমণকারী সকলকেই এই অভিজ্ঞতা অর্জনের জন্য পরামর্শ দিবো।”

পেশাদার ক্লাব ফুটবলে আর্সেনালের সঙ্গে এমিরেটসের পার্টনারশীপ অনেক দীর্ঘ এবং সহজেই দৃশ্যমান। ক্লাবের খেলোয়ারদের জার্সিতে ২০০৬ সাল থেকে এমিরেটসের ব্রান্ডিং শোভা পাচ্ছে। আর্সেনালের সঙ্গে সার্ট স্পন্সরশীপ ২০২৩-২০২৪ মৌসূম পর্যন্ত বলবৎ থাকবে। আর্সেনালের স্টেডিয়ামটি ২০২৮ সাল পর্যন্ত এমিরেটস স্টেডিয়াম হিসেবে পরিচয় বহন করবে।

এমিরেটস প্যাভিলিয়নটি এক্সপো-২০২০এর অপরচুনিটি ডিস্টিক্টে অবস্থিত।

Leave A Reply

Your email address will not be published.

Translate »