Ultimate magazine theme for WordPress.

যুক্তরাষ্ট্রে বন্দুকযুদ্ধে নারী নিহত, আহত ১৪

0

যুক্তরাষ্ট্রের মিনেসোটা অঙ্গরাজ্যের সেন্ট পলের একটি বারের বাইরে বন্দুকযুদ্ধের ঘটনায় এক নারী নিহত হয়েছেন। ওই ঘটনায় আরও ১৪ জন আহত হয়েছেন। বন্দুকযুদ্ধে জড়িতদের খুঁজছে পুলিশ। তবে এই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

স্থানীয় সময় রোববার সকালে সেন্ট পলের একটি বার থেকে পুলিশের কাছে ফোনকল আসে। সেখানে বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়েছিল বলে জানিয়েছেন মুখপাত্র স্টিভ লিন্ডার্স।

ঘটনাস্থলেই এক নারী নিহত হয়েছেন বলে নিশ্চিত হওয়া গেছে। অপরদিকে আহত অবস্থায় ১৪ জনকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

ওই ঘটনার বেশ কিছু ফুটেজ এবং ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। প্রাথমিক প্রতিবেদনে জানানো হয়েছে, এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। পুলিশ বলছে, এই ঘটনায় বেশ কয়েকজন যুক্ত ছিল। তবে কি কারণে এই ঘটনা ঘটেছে তা এখনও নিশ্চিত নয়।

সেন্ট পলের পুলিশ প্রধান টড অ্যাক্সটেল বলেন, বন্দুকযুদ্ধের ঘটনায় এক নারী নিহত হয়েছে। এই ঘটনায় আমরা শোকাহত। বারের মধ্যে তার প্রিয়জন এবং অন্যান্য লোকজনের সামনেই আজ সকালে তাকে হত্যা করা হয়েছে।

তিনি বলেন, আমি তাদের (হামলাকারীদের) জানাতে চাই যে আমাদের সবচেয়ে ভালো তদন্তকারী কর্মকর্তারা রয়েছেন। যারা উন্মাদের মতো এই কাজ করেছেন তাদের খুঁজে বের না করা পর্যন্ত আমরা থামবো না।

চলতি বছর এ নিয়ে সেন্ট পল শহরে ৩২টির মতো এমন ঘটনা ঘটল। গত বছর ওই শহরে মোট ৩৪টি হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। সাম্প্রতিক সময়ে যুক্তরাষ্ট্রের বিভিন্ন শহরে হামলার ঘটনা বেড়ে গেছে।

Leave A Reply

Your email address will not be published.

Translate »