Ultimate magazine theme for WordPress.

৫ সেপ্টেম্বর থেকে ঢাকা-চেন্নাই রুটে ইউএস-বাংলার ফ্লাইট শুরু

0

ইউএস-বাংলা এয়ারলাইন্স আগামী ৫ সেপ্টেম্বর রবিবার থেকে ঢাকা-চেন্নাই-ঢাকা রুটে বাংলাদেশ ও ভারতের সাথে সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনে এয়ার বাবল চুক্তির অধীনে ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে।

ভারতীয় সিভিল এভিয়েশনের নির্দেশনা অনুযায়ী ভ্রমণ করার ৭২ ঘন্টার মধ্যে কোভিড-১৯ আরটি- পিসিআর টেস্টের নেগিটিভ রিপোর্ট থাকতে হবে।
এবং চেন্নাই বিমানবন্দরে অবতরনের পর ভ্রমণকারীদের নিজ খরচে মলিকুলার টেস্ট করাতে হবে । ভ্রমণ ভিসা ব্যতীত সকল ভিসায় বর্তমানে এয়ার বাবল চুক্তির অধীনে ভারতে ভ্রমণ করা যাবে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতি রবি, বুধ ও শুক্রবার সকাল ১০টা ৩০ মিনিটে ঢাকা থেকে চেন্নাইয়ের উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং স্থানীয় সময় দুপুর ১২টা ৪০ মিনিটে চেন্নাইয়ে অবতরণ করবে। একই দিন দুপুর ১টা ৩০ মিনিটে চেন্নাই থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে এবং বিকাল ৪টা ৩০ মিনিটে ঢাকায় অবতরণ করবে।

সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে চেন্নাই এর ওয়ান ওয়ের নূন্যতম ভাড়া ১২,৩৯৯ টাকা এবং রিটার্ণ ভাড়া ১৯,৮৯৩ টাকা নির্ধারণ করেছে।
ইউএস-বাংলা এয়ারলাইন্সে ঢাকা-চেন্নাই রুটের টিকেট রিজার্ভেশন সংক্রান্ত বিস্তারিত জানতে যোগাযোগ করুন- ০১৭৭৭৭৭৭৮০০-৬ অথবা ১৩৬০৫ নম্বরে।

 

Leave A Reply

Your email address will not be published.

Translate »