Ultimate magazine theme for WordPress.

রাজশাহীতে স্কুলছাত্রী ধর্ষণ, গুরুতর অবস্থায় রামেকে ভর্তি

0

রাজশাহী মহানগরীর শালবাগান শিক্ষা বোর্ড মাধ্যমিক মডেল স্কুলের নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গুরুতর অসুস্থ অবস্থায় তাঁকে মঙ্গলবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (৩১ আগস্ট) ছোট বোনগ্রাম কোটাপুকুর এলাকায় এই ধর্ষণের ঘটনা ঘটে।

রাজশাহী চন্দ্রিমা থানার ওসি ইমরান হোসেন জানান, স্কুল ছাত্রীর মা চিকিৎসার জন্য বগুড়ায় অবস্থান করছিলো এবং পিতা স্যানিটারি মিস্ত্রি মঙ্গলবার সকালে কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে যায়। বাড়িতে কেউ না থাকার সুযোগে আগের পরিচয়ের সূত্র ধরে অভিযুক্ত আকাশ ওই স্কুলছাত্রীর বাড়িতে যায় এবং তাকে ফুঁসলিয়ে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে।

তিনি আরও জানান, কাজ শেষে ধর্ষিতার পিতা বাড়িতে এসে মেয়েকে অসুস্থ অবস্থায় দেখতে পায়। পরে মেয়েকে জিজ্ঞাসাবাদে জানতে পারেন আকাশ নামের এক যুবক তাঁকে ধর্ষণ করে। ওই সময় তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি ওয়ার্ডে ভর্তি করা হয়। এরপর বিষয়টি জানানানি হয়।

রাত দুইটার দিকে সংবাদ পেয়ে পুলিশ হাসপাতালে যায় এবং স্কুল ছাত্রী ও তাঁর পরিবারের লোকজনের সংগে কথা বলে জানতে পারেন অভিযুক্ত আকাশের বাড়ি নগরীর কয়েরদার এলাকায়। ওসি জানান, মামলার প্রক্রিয়াধীন এবং অভিযুক্তকে গ্রেফতারে ব্যাপারে পুলিশ সক্রিয় রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

Translate »