Ultimate magazine theme for WordPress.

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রলার ডুবিতে নিহত বেড়ে ১৯, নিখোঁজ অনেক

0

ব্রাহ্মণবাড়িয়ার লইসক্যা বিলে যাত্রীবাহী ট্রলারডুবির ঘটনায় রাত ৯টা পর্যন্ত ১৯ জনের মৃতদেহ উদ্ধারের খবর পাওয়া গেছে। শুক্রবার (২৭ আগস্ট) সন্ধ্যায় বিলের বিজয়নগর এলাকায় বালুবাহী ট্রলারের যাত্রীবাহী ট্রলারটির সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।
স্থানীয় একাধিক সূত্র জানিয়েছে, এখনও অনেক যাত্রী নিখোঁজ রয়েছেন। ফলে নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। দুর্ঘটনাকবলিত ট্রলারটি এখনও পানির নিচে রয়েছে এবং বালুবাহী ট্রলারটি আটক করা হয়েছে।
১৯ জনের মৃতদেহ উদ্ধারের খবর নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার (এসপি) মো. আনিসুর রহমান সংবাদমাধ্যমকে জানান, দুর্ঘটনার খবর পাওয়ার পর পুলিশ ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার কাজে অংশগ্রহণ করেছে। এছাড়া কিশোরগঞ্জ থেকে একদল ডুবুরি ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছেন।
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক (ডিসি) হায়াত-উদ-দৌলা খান জানান, উদ্ধার অভিযান অব্যাহত আছে। ঘটনা অনুসন্ধানে অতিরিক্ত জেলা প্রশাসক রুহুল আমিনকে প্রধান করে তিন সদস্যে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী ১০ দিনের মধ্যে এই কমিটিকে প্রতিবেদন দিতে বলা হয়েছে।
নিহতের দাফনের জন্য প্রত্যেকের পরিবারকে ২০ হাজার টাকা করে দেওয়া হবে বলে জানান জেলা প্রশাসক।
দুর্ঘটনার পর সাঁতরে তীরে উঠা রফিক মিয়া জানান, ব্রাহ্মণবাড়িয়া আসার পথে বালুবাহী ট্রলারের ধাক্কায় তাদের ট্রলার (ইঞ্জিনচালিত নৌকা) ডুবে যায়। তিনি তাঁর স্ত্রী ও মেয়েকে খুঁজে পাচ্ছেন না। রফিক মিয়া এখন জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

Leave A Reply

Your email address will not be published.

Translate »