Ultimate magazine theme for WordPress.

সেই এসপি মোক্তারের ভাই-ভাতিজাসহ ৩ জনকে গ্রেফতার

0

নারী সহকর্মী পুলিশ কর্মকর্তাকে ধর্ষণের অভিযোগে সমালোচিত সেই বাগেরহাট জেলার পিবিআই পুলিশ সুপার (এসপি) মোক্তার হোসেনের ছোটভাই ও দুই ভাতিজাকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলায় উল্লেখ করা হয়, ফতুল্লার রামারবাগ এলাকায় ৩০ মে রাত ১০টায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আক্তার হোসেন ও তার দুই ছেলেসহ ৮-৯ জন মিলে আবুল হোসেনের ছেলে আমজাদ হোসেন রুবেল ও তার চাচাতো ভাই মোর্শেদ কামাল ফয়সাল এবং জান্নাতুল নাঈমকে মারধর করে রক্তাক্ত করে।

এ সময় তাদের কাছ থেকে মোবাইল ও পকেট থেকে টাকা লুটে নেয়। ওই সময় আশপাশের লোকজন এসে রুবেল, ফয়সাল ও নাঈমকে উদ্ধার করে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে দুইজনকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হলেও নাঈমকে রাজধানীর মিডফোর্ড হাসপাতালে ভর্তি করার জন্য প্রেরণ করেন।

চিকিৎসা শেষে তারা স্থানীয়ভাবে আপস-মীমাংসার জন্য আক্তারকে গণ্যমান্য ব্যক্তিদের মাধ্যমে ডাকেন। কিন্তু আক্তার কাউকে পাত্তা না দিয়ে স্থানীয় লোকজনদেরও তুচ্ছ তাচ্ছিল্য করেন। এতে আপসে ব্যর্থ হয়ে রুবেল ২৪ আগস্ট আদালতে মামলা দায়ের করেন।
এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, আদালতের নির্দেশে থানায় মামলা গ্রহণ করে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। পরে বৃহস্পতিবার সকালে তাদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

Translate »