Ultimate magazine theme for WordPress.

টিকিট কাটলেই দুবাই এক্সপোর ফ্রি পাস দেবে এমিরেটস

0

মধ্যপ্রাচ্যের সর্ববৃহৎ প্রদর্শনী দুবাই এক্সপো-২০২০ ভিজিট করার ফ্রি-পাস পাবেন এমিরেটসের যাত্রীরা। আগামী ১ অক্টোবর থেকে ২০২২ সালের ৩১ মার্চ পর্যন্ত চলবে এই মেগা ইভেন্ট।

এক বিজ্ঞপ্তিতে এমিরেটস বাংলাদেশ জানায়, এমিরেটস এ এক্সপোর প্রিমিয়ার পার্টনার ও অফিসিয়াল এয়ারলাইনের দায়িত্ব পালন করছে। কোনো যাত্রী যদি ঢাকা থেকে দুবাই অথবা দুবাই ট্রানজিট নিয়ে অন্য কোথাও ভ্রমণ করেন তবে তাকে প্রতি টিকিটের বিপরীতে সারা দিনের জন্য একটি করে ফ্রি পাস দেবে এমিরেটস। প্লেনের যেকোনো শ্রেণির যাত্রীরা এই সুবিধা পাবেন।

এমিরেটস জানায়, আগামী ১ অক্টোবর থেকে ২০২২ সালের ৩১ মার্চ পর্যন্ত দুবাই ভ্রমণের টিকিটের সঙ্গে পাওয়া যাবে এই পাস। এমিরেটসের ট্রানজিট যাত্রীদের ক্ষেত্রে যারা দুবাইয়ে ন্যূনতম ৬ ঘণ্টা বা এর বেশি অবস্থান করবেন তারাই এ পাস পাবেন। এমনকি ওয়ানওয়ে টিকিট কাটলেও পাওয়া যাবে এই পাস।

এমিরেটস বাংলাদেশ আরও জানায়, এমিরেটস ও ফ্লাই দুবাইয়ের লয়্যলিটি প্রোগ্রাম- এমিরেটস স্কাইওয়ার্ডস সদস্যদের জন্যও রয়েছে আলাদা অফার। ১ অক্টোবর ২০২২ সালের ৩১ মার্চ পর্যন্ত দুবাইয়ে কাটানো প্রতি মিনিটের জন্য এক স্কাইওয়ার্ডস মাইল বা পয়েন্ট দেওয়া হবে। এ জন্য সদস্যদের ২০২২ সালের ৩১ মার্চের পূর্বে এমিরেটস ওয়েবসাইটের মাধ্যমে রেজিস্ট্রেশন করতে হবে। ১ আগস্ট ২০২১ থেকে ৩১ মার্চ ২০২২ এর মধ্যে ক্রয় করা সব এমিরেটস ফ্লাইট টিকিটের জন্য অফারটি প্রযোজ্য।

Leave A Reply

Your email address will not be published.

Translate »