Ultimate magazine theme for WordPress.

রংপুরে মোবাইলে গান শোনাতে ডেকে নিয়ে শিশু ধর্ষণ…..

0

রংপুরের পীরগাছায় ছয় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে তুষার ইমরান (১৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাব। অভিযুক্ত যুবক মোবাইল ফোনে গান শোনানোর প্রলোভন দেখিয়ে বাড়িতে ডেকে শিশুটিকে ধর্ষণ করে।
ওই ঘটনার পর থেকে ধর্ষক তুষার ইমরান পালিয়ে ছিল। রোববার (০৮ আগস্ট) থানায় মামলা হলে ছায়া তদন্ত শুরু করে র‍্যাব। পরে ৪৮ ঘণ্টার মধ্যে পলাতক আসামি তুষার ইমরানকে গাইবান্ধা সদরের পূর্বপাড়া গ্রাম থেকে গ্রেফতার করা হয়।
বুধবার (১১ আগস্ট) বেলা ১১টায় রংপুর সদর দফতরে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করে র‍্যাব-১৩ এর অধিনায়ক কমান্ডার রেজা আহমেদ ফেরদৌস।
তুষার ইমরান পীরগাছা উপজেলার নরসিংহ বাগবাড়ি এলাকার বাসিন্দা। ধর্ষণের ঘটনার পর পালিয়ে থাকা অবস্থায় গাইবান্ধায় তার খালু রফিকুল ইসলামের ভাড়াবাড়িতে আত্মগোপনে ছিল।
র‍্যাব জানায়, ২৮ জুলাই ওই কন্যাশিশুকে মোবাইল ফোনে গান শোনানোর প্রলোভন দেখিয়ে বাড়িতে নিয়ে ধর্ষণ করে তুষার ইমরান। এ সময় শিশুটির চিৎকারে তুষার পালিয়ে যায়। পরে লোকজন ধর্ষণের শিকার শিশুটিকে উদ্ধার করে এবং স্থানীয়ভাবে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে।
কিন্তু ওই শিশুর শারীরিক অবস্থার অবনতি হলে কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখান থেকে উন্নত চিকিৎসার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।
পরবর্তীতে শিশুটির পরিবার ৮ আগস্ট পীরগাছা থানায় একটি মামলা দায়ের করে। ওই মামলার ছায়া তদন্তের দায়িত্ব নিয়ে মঙ্গলবার (১০ আগস্ট) বিকেলে গাইবান্ধা থেকে আসামি তুষার ইমরানকে গ্রেফতার করে র‍্যাব।
গ্রেফতার আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‍্যাব-১৩ অধিনায়ক কমান্ডার রেজা আহমেদ ফেরদৌস।

Leave A Reply

Your email address will not be published.

Translate »