Ultimate magazine theme for WordPress.

সাভারে অধ্যক্ষকে ৬ টুকরা : রাজধানীতে মিলল বিচ্ছিন্ন মাথা

0
ঢাকার সাভারে কলেজ অধ্যক্ষ মিন্টু চন্দ্র বর্মনের পাঁচ টুকরো খণ্ডিত মরদেহ উদ্ধারের পর বিচ্ছিন্ন মাথা উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব।

সোমবার (৯ আগস্ট) বিকেল সাড়ে ৬টার দিকে রাজধানীর আশকোনা এলাকার একটি ডোবায় পুঁতে রাখা অবস্থায় বিচ্ছিন্ন মাথা উদ্ধারের বিষয়টি র‌্যাব সদর দপ্তরের আইন গণমাধ্যম শাখার পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়।

এর আগে দুপুর ২টার দিকে আশুলিয়ার নরসিংহপুর রুপায়ন মাঠ এলাকায় সাভার রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের আঙিনায় মাটি খুঁড়ে অধ্যক্ষের পাঁচ টুকরো মরদেহ উদ্ধার করে র‌্যাব সদস্যরা।

র‌্যাব সদর দপ্তরের গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান, আশুলিয়া থেকে কলেজ অধ্যক্ষ মিন্টু চন্দ্র দাশের মরদেহ দুপুরে উদ্ধার করা হয়েছে। প্রতিষ্ঠানের ভিতরেই পাঁচ টুকরো করে মরদেহটি পুঁতে রাখা হয়েছিল। এরপর বিকেলে রাজধানীর আশকোনা থেকে বিচ্ছিন্ন মাথাটি উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।

এর আগে দুপুরে আশুলিয়ায় আসামিদের নিয়ে পাঁচ টুকরো মরদেহ উদ্ধার শেষে প্রেস কনফারেন্সের মাধ্যমে বিস্তারিত জানায় র‌্যাব।

নিহত মিন্টু চন্দ্র বর্মন লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের বাড়াইপাড়া গ্রামের শরত বর্মনের ছেলে। গত ২২ জুলাই আশুলিয়া থানায় ওই শিক্ষক নিখোঁজের জিডি করেন তার ছোট ভাই দীপক চন্দ্র বর্মন।

Leave A Reply

Your email address will not be published.

Translate »