Ultimate magazine theme for WordPress.

করোনায় ৫ কোটি টাকার ত্রাণ সহায়তা দিয়েছেন ডিপজল, দেবেন আরও

0

করোনা বিপর্যস্ত দেশে অসহায় মানুষের পাশে মনোয়ার হোসেন ডিপজল। করোনায় অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন, দাঁড়িয়েছেন চলচ্চিত্র শিল্পীদের পাশে। গত দেড় বছর ধরে চলা করোনার তাণ্ডবে দেশের বিভিন্ন ক্ষেত্রের সাধারণ মানুষ বিপর্যয়ে পড়েছেন। বিপর্যয়ের মুখে পড়েছেন চলচ্চিত্র শিল্প ইন্ডাস্ট্রি। ঠিক এই সময়ে এগিয়ে এসেছেন মনোয়ার হোসেন ডিপজল।
চলচ্চিত্র শিল্পী সমিতির ব্যানারে অসহায় শিল্পীদের জন্য জায়েদ খান নিরন্তর পরিশ্রম সহায়তা তুলে দিয়েছেন। ধাপে ধাপে এই সহায়তা দেওয়া হয়েছে দেড় বছর ধরে। এরমধ্যে ঈদে বাড়তি সহায়তাও করা হয়েছে। শিল্পী সমিতির এই ফান্ডে মোটা অংকের টাকা দিয়েছেন ডিপজল। ফলে অসহায় শিল্পীরা ডিপজলের বিষয়ে বেশ ইতিবাচক। এ প্রসঙ্গে কথা হয় মনোয়ার হোসেন ডিপজলের সঙ্গে।
কী পরিমাণ সহায়তা করেছেন, কাদের সহায়তা করেছেন- ‘বিষয়গুলো নিয়ে জানতে চাওয়া হয়েছিল। ডিপজল বলেন, ‘আমি যেসব মাইনষের লগে চলাফেরি করি তাগো লিগা কিছু করুম না এইটা তো হইতে পআরে না। এই করোনার টাইমে অরা বিপদে পড়ছে, আমগো চলচ্চিত্রের মাইনষে বিপদে পড়ছে। আমি চেষ্টা কইরা যাইতাছি তাগো পাশে থাকনের।
ঢাকাই ছবির এই অভিনেতা বলেন, ‘এই পর্যন্ত আমি পাঁচ কোটি টেকার ত্রাণ দিছি বিভিন্ন জায়গায়। মানে এফডিসিতে দিছি। সাভারে দিছি। মিরপুরে দিছি, সবাই জানে তো। আমি তো চেষ্টা কইরা যাইতাছি। এই টেকার অংক আসলে কইবার মন চায় না। কারণ আমার কাছে মনে হয় এইটা তেমন কিছু না। আমি আরো ত্রাণ দিমু সেইটার প্রস্তুতি নিতাছি। আমি চেষ্টা করতাছি আপনারা আমার লিগা দোয়া কইরেন।

Leave A Reply

Your email address will not be published.

Translate »