Ultimate magazine theme for WordPress.

ধর্ষণের অভিযোগে দীপিকার সহ-অভিনেতা আটক

0

ধর্ষণের অভিযোগে আটক হলেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোনের সহ-অভিনেতা ক্রিস উ। ‘ট্রিপলএক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’ সিনেমায় দীপিকার সঙ্গে অভিনয় করেছিলেন ক্রিস। চিনের পুলিশ জানিয়েছে, তারা ধর্ষণের সন্দেহে ক্রিস উ নামের ৩০ বছরের এক কানাডিয়ান ব্যক্তিকে আটক করেছে। তা ছাড়া রাষ্ট্রীয় গণমাধ্যম তাকে চিনা বংশোদ্ভূত পপ গায়ক হিসেবে চিহ্নিত করেছে।

শনিবার মধ্যরাতে চিনের রাজধানী বেজিংয়ের চাওইয়াং জেলা পুলিশের তরফে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘কম বয়সী মেয়েদের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনের জন্য প্রতারণা’ করার অভিযোগে উ-কে আটক করা হয়েছে।

জানা যায়, গত মাসে ১৮ বছর বয়সী এক চিনা ছাত্রী ক্রিস উ-এর বিরুদ্ধে নেটমাধ্যমে অভিযোগ জানিয়েছিলেন। তার অভিযোগ ছিল বিভিন্ন বাহানায় ১৮ বছরের কম বয়সী মেয়েদের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করেন ক্রিস।

এরপর গণমাধ্যমকে তিনি জানিয়েছিলেন, এক বছর আগে (তখন সেই তরুণীর বয়স ছিল ১৭) তাকে জোর করে মদ্যপান করিয়ে সঙ্গম করেছিলেন ক্রিস।

এদিকে, গত মাসে পুলিশের একটি বিবৃতিতে বলা হয়, ভিকটিম ছাত্রীকে নিজের গানের ভিডিও কাজ দেওয়ার কথা বলে উ-র সহকর্মীরা তার বাড়িতে আমন্ত্রণ জানান এবং সেখানেই তিনি ক্রিসের ধর্ষণের শিকার হন। আপাতত পুলিশ হেফাজতে রয়েছে ক্রিস। অবশ্য এই অভিযোগ অস্বীকার করেছেন তিনি।

সূত্র : আনন্দবাজার

Leave A Reply

Your email address will not be published.

Translate »