Ultimate magazine theme for WordPress.

বিয়ের ১৫ দিন পর জানা গেল নববধূ ৬ মাসের অন্তঃসত্ত্বা, অতঃপর..!

0

রাজশাহীর বাঘায় বিয়ের ১৫ দিন পর জানা গেল নববধূ ৬ মাসের অন্তঃসত্ত্বা। এ ঘটনায় নববধূ ওই কিশোরীর সাবেক প্রেমিকের বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। কিশোরীর পিতা গতকাল শুক্রবার রাতে রাজশাহীর বাঘা থানায় এ মামলাটি করেন।
জানা গেছে, ১৫ দিন আগে ওই কিশোরীর বিয়ে হয়েছে এক ব্যক্তির সঙ্গে। তবে বিয়ের আগে ওই কিশোরীর প্রেমের সম্পর্ক ছিল সোহেল রানা নামের এক যুবকের সঙ্গে। গত ১৫ জুলাই বিয়ের পর গেল কোরবানির ঈদ শেষে নতুন জামাই তার স্ত্রীকে সঙ্গে নিয়ে শ্বশুরবাড়িতে বেড়াতে যান।সেখানেই জামাই জানান, তার স্ত্রী অন্তঃসত্ত্বা। একথা শুনে কিশোরীর পরিবার শঙ্কিত হয়ে পড়েন।
পরদিন মেয়ের মা তার মেয়েকে নিয়ে উপজেলা সদরের একটি ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসকের পরামর্শে পরীক্ষা করে জানতে পারেন তার মেয়ে ৬ মাসের অন্তঃসত্ত্বা। মেয়ের সঙ্গে বাবা-মা কথা বলে জানতে পারেন, বিয়ের আগে একই গ্রামের মকবুল হোসেনের ছেলে সোহেলের (২৭) সঙ্গে তার মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। সেই সম্পর্কের জেরে তাদের দৈহিক মেলামেশা হয়। তবে সোহেলের হুমকির কারণে ওই কিশোরী বিষয়টি গোপন রাখে।
মামলার তদন্তকারী কর্মকর্তা বাঘা থানার উপ-পরিদর্শক মোকারম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘মেয়ের বাবার অভিযোগের ভিত্তিতে থানায় ধর্ষণ মামলা হয়েছে। তবে মামলার পর থেকে সোহেল লাপাত্তা আছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave A Reply

Your email address will not be published.

Translate »