Ultimate magazine theme for WordPress.

বৃহস্পতিবার সকালে টাইগাররা, বিকেলে আসছে অস্ট্রেলিয়া দল

0

এমন ঘটনা সচরাচর দেখা যায় না। আর মাত্র ৫ দিন পর যে দুই দল পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হবে সেই স্বাগতিক আর সফরকারি দল; একই দিনে বিদেশ থেকে রাজধানী ঢাকায় পা রাখছে।
জিম্বাবুয়েতে সফল মিশন শেষে আগামীকাল (২৯ জুলাই) সকাল ৯টায় ঢাকায় ফিরছে টিম বাংলাদেশ। আর ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে বিকেল ৪টা থেকে সাড়ে ৪টা নাগাদ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল।
দুই দলই বিমানবন্দরের আনুষ্ঠানিকতা শেষ করে সোজা হোটেল ঢাকা ইন্টারকন্টিনেন্টালে গিয়ে জৈব সুরক্ষা বলয়ে ঢুকবে। আগামী ৩ আগস্ট থেকে শুরু টি-টোয়েন্টি সিরিজ।
মাঝে এক বছর নিষিদ্ধ ছিলেন টিম বাংলাদেশের প্রাণ ও চালিকাশক্তি সাকিব আল হাসান। তামিম ইকবালও কয়েকটি সিরিজ মিস করেছেন। কিন্তু মিস্টার ডিপেন্ডেবল মুশফিকুর রহীম আর অন্যতম ব্যাটিং স্তম্ভ লিটন দাসকে ছাড়া সাম্প্রতিক সময় ও নিকট অতীতে খেলেনি বাংলাদেশ।
ঘরের মাঠে তামিম, মুশফিক, লিটন- তিনজনকেই মিস করবে বাংলাদেশ। তামিম হাঁটুর ইনজুরির কারণে বিশ্রামে। বাবা-মা করোনা আক্রান্ত হওয়ায় জিম্বাবুয়ে সফরের মাঝপথেই দেশে ফিরেন মুশফিক।
২০ জুলাইয়ের মধ্যে টিম হোটেলে জৈব সুরক্ষা বলয়ে ঢুকতে না পারায় মুশফিকও ছিটকে পড়েছেন অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ থেকে। আর শ্বশুর ডেঙ্গুতে আক্রান্ত হওয়ায় গতকাল মঙ্গলবার দেশে ফেরা লিটন দাসও চলে গেছেন জৈব সুরক্ষা বলয়ের বাইরে।
কাজেই তামিম, মুশফিক আর লিটনকে ছাড়াই অস্ট্রেলিয়ার বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। অন্যদিকে অস্ট্রেলিয়াও আসছে বেশ কজন ফ্রন্টলাইন ক্রিকেটারকে ছাড়া। এর মধ্যে শেষ মুহূর্তে ইনজুরিতে পড়ে ছিটকে গেছেন অধিনায়ক ও ওপেনিং ব্যাটসম্যান অ্যারন ফিঞ্চ।

Leave A Reply

Your email address will not be published.

Translate »