Ultimate magazine theme for WordPress.

বার্সাকে মাফ করে দিয়ে দুঃসময়ে পাশে দাঁড়ালেন নেইমার……

0

এক প্রকার যুদ্ধ করে ক্যাম্প ন্যুতে ছেড়েছেন নেইমার। প্যারিসে গড়েছেন নতুন আবাস। তবুও বার্সেলোনাকে প্রাণে ধারণ করেন নেইমার দি সিলভা জুনিয়র। কাতালান ক্লাবটির প্রতি ভালোবাসা থাকলেও দেনা-পাওয়ার ক্ষেত্রে ছাড় দেননি তিনি। বার্সা’র কাছে ২০১৬ সালে নতুন চুক্তির বোনাস পাওনা দাবি করে স্প্যানিশ কোর্টে মামলা করেন তিনি।
চার বছর সেই মামলা চলেছে। নেইমার ও তাঁর এজেন্ট বাবা ৪৩ মিলিয়ন ইউরো পাওনা দাবি করেছেন বার্সা’র কাছে। মামলা চালিয়ে গেছে কাতালান ক্লাবটিও। একবার রায় নেইমার-এর পক্ষে এসেছে। কিন্তু অর্থ দিতে অপারগতা জানায় বার্সা। অবশেষে দুই পক্ষ সমঝোতায় পৌঁছেছে। বার্সা’র কাছে কোন দাবি-দাওয়া নেই মর্মে মামলার এজহারে স্বাক্ষর করেছেন ব্রাজিলিয়ান তারকা।
লিওনেল মেসি’র উচ্চ বেতন ও করোনার ধাক্কায় বার্সা’র আর্থিক কাঠামোয় ঘা লেগেছে। মেসি’র সংগে চুক্তি করতে পারছে না কাতালান ক্লাবটি। চুক্তি নিবন্ধন করতে পারছে না এরিক গার্সিয়া, সার্জিও আগুয়েরোদের সংগে। কিনতে পারছে না বড় তারকা। এই মুহূর্তে নেইমার মামলায় জিতলে পাওনা কোথা দেবেন হুয়ান লাপোর্তা!
নেইমার সব বিবেচনা করে দুর্দিনে প্রাণের ক্লাবের পাশে দাঁড়িয়েছেন। পাওনা মাফ করে দিয়ে কোন দাবি নেই মর্মে সই করেছেন। বিষয়টি নিশ্চিত করে বার্সা বিবৃতি দিয়ে জানিয়েছে, ‘শ্রম আদালতে করা মামলার নিষ্পত্তির বিষয়ে নেইমার ও বার্সেলোনা সমঝোতায় পৌঁছেছে। পাওনা বিষয়ক তিনটি মামলা মিমাংসা হয়েছে মর্মে দুই পক্ষ স্বাক্ষর করেছে।

Leave A Reply

Your email address will not be published.

Translate »