Ultimate magazine theme for WordPress.

হানিমুনে কী কী করেছিলেন ঐশ্বরিয়া, জানালেন অভিষেক!

0

বলিউড তারকা অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রাই বিয়ে করেছিলেন ২০০৭ সালে। ১৪ বছর ধরে সুখের দাম্পত্য জীবন কাটাচ্ছেন দুজন। ২০১১ সালে তাদের ঘরে আসে একমাত্র কন্যা সন্তান আরাধ্য।

বিয়ের সময় ঐশ্বরিয়ার ‘যোধা আকবর’ সিনেমার শুটিং চলছিল। সেখান থেকে কয়েকদিনের বিরতি নিয়ে হানিমুন করতে অভিষেকের সঙ্গে ডিজনিল্যান্ড উড়ে যান। সেখানে পা দিয়েই বলি-নায়িকা যেন মুহূতেই বনে যান শিশু। ‘ভোগ’ পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা জানিয়েছিলেন স্বয়ং অভিষেক বচ্চন।

‘অ্যাশকে নিয়ে ডিজনিল্যান্ডে পা রাখার পরে আমি নিজেই ওকে দেখে চমকে যাই। কখনো ছোট্ট শিশুর মতো এদিক ওদিক ছোটাছুটি করছে আবার কখনো বা ডিজনিল্যান্ডে বিখ্যাত মিকি মাউস, মিনি মাউস-এর মূর্তিদের জড়িয়ে ধরে ছবি টবি তুলছে!’ হাসতে হাসতেই বলেছিলেন অভিষেক।

বলিউডের ‘বিগ বি’পুত্র আরও জানান, ঐশ্বর্য নাকি তাকে সব ভুলে আনন্দে মেতে ওঠার পরামর্শ দিয়েছিলেন। তাতে যদি সামান্য দায়িত্বজ্ঞানহীনের তকমা লাগে তো লাগুক। এমনকি ফ্লাইটে বলি-সুন্দরীকে চিনতে পেরে এক বিমান সেবিকা যখন তাকে ‘মিসেস বচ্চন’ বলে সম্বোধন করে ওঠেন তখন নাকি প্রথমে হতচকিত হয়ে গেলেও সেই জায়গাতেই রীতিমতো জোরে হেসে ওঠেন। স্ত্রীয়ের সেই অট্টহাসিতে যোগ দেন অভিষেকও। আসলে, একমুহূর্তের জন্য নাকি ঐশ্বর্য ভুলেই গেছিলেন যে তিনি এখন বচ্চন বাড়ির বধূ!

উল্লেখ্য, প্রেমে জড়ানোর আগে থেকেই ঐশ্বরিয়া-অভিষেক ছিলেন ভালো বন্ধু। ‘কুছ না কহো’, ‘ঢাই অক্ষর প্রেম কী’, ‘ধুম ২’, ‘উমরাও জান’, ‘গুরু’সহ বেশ কয়েকটি সিনেমায় একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন দুজন। ২০১০ সালে মণিরত্নমের পরিচালনায় ‘রাবণ’ সিনেমায় ফের জুটি বাঁধেন তারা। তবে সেই সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে।

Leave A Reply

Your email address will not be published.

Translate »