Ultimate magazine theme for WordPress.

মিয়া খলিফার দ্বিতীয় সংসারও ভেঙে গেল

0

পর্ন তারকা হিসেবেই বিশ্বব্যাপী পরিচিত মিয়া খলিফা। ২০১৪ সালে পর্ন ভিডিওতে অভিনয় শুরু করার পর মাত্র দুই মাসের মধ্যেই নীল জগতে সবচেয়ে জনপ্রিয় তারকা হয়ে ওঠেন তিনি। তবে বেশ কিছু দিন আগেই পর্ন ফিল্মের অন্ধকার ভুবন থেকে নিজেকে সরিয়ে এনেছেন মিয়া। বেঁধেছেন সংসারও।

২০১৯ সালে সুইডিশ শ্রেফ রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে গাঁটছড়া বাঁধেন মিয়া খলিফা। ওই বছরের জুনে তাদের বিয়ে অনুষ্ঠিত হয়েছিল। তবে দু’বছরের মাথায় ভেঙে গেল তাদের সংসার। বুধবার (২১ জুলাই) ইনস্টাগ্রামে বিচ্ছেদের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন মিয়া।

ওই বিবৃতিতে তিনি লিখেছেন, ‘আমরা দুইজনেই আত্মবিশ্বাসের সঙ্গে বলতে পারি, বিয়ে টিকিয়ে রাখার সব চেষ্টা করেছিলাম। কিন্তু গত ১ বছর থেরাপি এবং সমস্ত চেষ্টা সত্ত্বেও তা কার্যকর হলো না। একথা বলতে পারি, আমরা পরস্পরের খুব ভালো বন্ধু হয়ে থাকব। মনে কোনো অনুশোচনা না রেখেই আমরা আলাদা হচ্ছি। তবে পরিবার-পরিজন-বন্ধুবান্ধব ও বিশেষ করে সারমেয়র প্রতি আমাদের দু’জনের ভালোবাসার কারণে আমাদের যোগাযোগ থেকেই যাবে।’

এটি মিয়া খলিফার দ্বিতীয় বিয়ে ছিল। তিনি প্রথম বিয়ে করেছিলেন ২০১১ সালে। পাত্র ছিলেন তার স্কুল জীবনের প্রেমিক। তিন বছর সংসার করার পর তারা আলাদা হয়ে যান। এরপর পর্ন ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করেন মিয়া। ২০১৬ সালে ওই স্বামীর সঙ্গে তার আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়েছিল।

Leave A Reply

Your email address will not be published.

Translate »