Ultimate magazine theme for WordPress.

গ্রেপ্তার এড়াতে ২৫ লাখ টাকা ঘুষ দেন শিল্পার স্বামী!

পর্নোগ্রাফি কাণ্ডে গ্রেপ্তারের পর শিল্পা শেঠীর স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে উঠে আসছে একের পর এক তথ্য। এবার রাজের বিরুদ্ধে উঠে এলো নতুন একটি অভিযোগ। দাবি করা হচ্ছে, গ্রেপ্তার এড়াতে ঘুষ দিয়েছিলেন রাজ।

0

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, অরবিন্দ শ্রীবাস্তব, যিনি কিনা যশ ঠাকুর নামে পরিচিত, তিনিই এই অভিযোগ আনেন। গত মার্চে অপরাধ দমন শাখার কাছে ইমেল করে যশ ঠাকুর জানান, রাজ গ্রেপ্তার এড়াতে কোনো পুলিশ কর্মকর্তাকে ২৫ লাখ টাকা  ঘুষ দিয়েছেন। অপরাধ দমন শাখার দাবি, তারা যশ ঠাকুরের পাঠানো সেই অভিযোগপত্র মুম্বাই পুলিশের কাছে পাঠিয়ে দিয়েছিলেন। যদিও তার কোনো উত্তর মেলেনি।

এদিকে এসিবির এক কর্মকর্তা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, যদি টাকা চাওয়া হয়, আর যদি এটি কোনো ফাঁদ হয় তাহলেই অপরাধ দমন শাখা তার তদন্ত করতে পারে।
যদিও এই মুহূর্তে যশ ঠাকুরের ওটিটি সংস্থা ‘নিউফ্লিক্স’ও এখন মুম্বাই পুলিশের নজরে রয়েছে। যশ ঠাকুরের নামে লুক আউট নোটিশ জারি করেছে পুলিশ। যশ ঠাকুরের দুটি ব্যাংক অ্যাকাউন্ট বন্ধ করে দিয়েছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ, যেখানে প্রায় সোড়ে ৪ কোটি টাকা ছিল। আরও একটি রিপোর্ট বলছে, যশ ঠাকুর মার্চে ঘুষ দেওয়ার অভিযোগ আনলেনও তার স্ক্রিনশটে কোথাও কুন্দ্রার নাম মেলেনি।    
পর্নোগ্রাফি ছবি বানিয়ে তা বিভিন্ন অ্যাপে প্রকাশ করার অভিযোগে গত সোমবার (১৯ জুলাই) রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। এ ঘটনায় অন্যতম মূল অভিযুক্ত হিসেবে রাজকে উল্লেখ করা হয়। এই মামলায় এখনও পর্যন্ত ১১ জনকে গ্রেফতার করা হয়েছে।
জানা গেছে, ২০১৯-এর ফেব্রুয়ারিতে রাজ ‘আর্মস প্রাইম মিডিয়া প্রাইভেট লিমিটেড’ নামে একটি সংস্থা খোলেন। তার ছয় মাস পরই সংস্থাটি ‘হটশট’ নামে একটি মুঠোফোন অ্যাপ তৈরি করেছিল। তদন্তকারী অফিসারদের দাবি, যা প্রশাসনের কাছে পর্নো অ্যাপ নামে চিহ্নিত।
সাম্প্রতিক খবর অনুযায়ী, রাজকুন্দ্রা ৯টি সংস্থার পরিচালক পদে রয়েছেন। অন্যদিকে শিল্পা শেঠী মোট ২৩টি সংস্থার পরিচালক পদে রয়েছেন।
সূত্র: জিনিউজ

Leave A Reply

Your email address will not be published.

Translate »