Ultimate magazine theme for WordPress.

দক্ষিণে প্রথমবারের মতো মিলল ক্রিস্টাল মেথ আইস, আ.লীগ নেতা গ্রেফতার

0

বরিশাল বিভাগে প্রথমবারের মতো মাদক ক্রিস্টাল মেথ আইসসহ এক আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার একটি বিশেষ আভিযানিক দল পিরোজপুরে অভিযান চালিয়ে ১০ লাখ টাকা মূল্যের এই মাদক উদ্ধার করে।

গ্রেফতার মাসুম খান বরিশাল বিভাগের পিরোজপুর সদর থানার ওধনকাঠি এলাকার মৃত মতিউর রহমান খায়েরের ছেলে। এছাড়া তিনি পিরোজপুর সদর উপজেলার টোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন।

র‌্যাব-৮ এর মেজর খালেদ বলেন, র‌্যাব-৮ বরিশাল সিপিএসসি কোম্পানির একটি বিশেষ আভিযানিক দল শনিবার পিরোজপুর জেলার সদর থানা এলাকায় একটি মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে পিরোজপুর জেলার সদর থানাধীন ওধনকাঠী সাকিনের মাসুম খানের বাড়ির সামনে মাদক জাতীয় দ্রব্য ক্রয়-বিক্রয় হচ্ছে।

তিনি জানান, সেখানে অভিযান চালালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে মাসুম খান নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে মাসুম খানের কাছ থেকে ১০০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১০ লাখ টাকা।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে র‌্যাব-৮ বরিশাল সিপিএসসির ডিএডি মো. আল মামুন শিকদার বাদী হয়ে পিরোজপুর জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

মেজর খালেদ বলেন, র‌্যাব ৮ প্রথমবারের মতো এই মাদক জব্দ করেছে। জানা গেছে, ক্রিস্টাল মেথ আইস নামের উচ্চমাত্রার এই মাদকের উৎপত্তি জার্মানিতে।

Leave A Reply

Your email address will not be published.

Translate »