Ultimate magazine theme for WordPress.

ব্রাহ্মণবাড়িয়ায় আবারো ‘ব্রাজিল-আর্জেন্টিনা’ সংঘর্ষ

0

ব্রাজিল ও আর্জেন্টিনার মধ্যে কোপা আমেরিকার ফাইনাল ম্যাচ নিয়ে বাকবিতণ্ডার জেরে ব্রাহ্মণবাড়িয়ায় দুই পক্ষের মধ্যে ফের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন অন্তত পাঁচ জন।
বৃহস্পতিবার (১৫ জুলাই) রাতে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের খেওয়াই গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহতরা হলেন; মিনার মিয়া, মো. আলম, রবিউল, জালাল মুন্সি ও ফুরকান মুন্সি। এদের মধ্যে মিনারকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।এ বিষয়ে মাছিহাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিনুল হক পাভেল জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় কোপা আমেরিকায় ব্রাজিল ও আর্জেন্টিনার মধ্যকার ফাইনাল ম্যাচ নিয়ে খেওয়াই গ্রামের সর্দার বাড়ির শিপন ও মুন্সিবাড়ির হৃদয়ের মধ্যে বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। হৃদয় আর্জেন্টিনা ও শিপন ব্রাজিলের সমর্থক। এ ঘটনার জেরে রাত ৮টার দিকে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় কয়েকজন আহত হন। এ নিয়ে এলাকায় উত্তেজনা চলছে।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি এমরানুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে পুলিশ পাঠিয়েছিলাম। তবে এ ঘটনায় কোনো লিখিত অভিযোগ এখনো পাওয়া যায়নি। পেলে ব্যবস্থা নেব।

উল্লেখ্য, এর আগে কোপা আমেরিকার ফাইনালের এ ম্যাচকে ঘিরে ব্রাহ্মণবাড়িয়ায় ব্রাজিল ও আর্জেন্টিনা দুই দলের সমর্থকদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হওয়ায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করে জেলা পুলিশ। ফলে ফাইনালের দিন এ জেলায় কোনো অঘটন ঘটেনি।

Leave A Reply

Your email address will not be published.

Translate »