Ultimate magazine theme for WordPress.

নেইমারের নতুন হেয়ারস্টাইল ভাইরাল, সামাজিক মাধ্যমে ট্রল

0

লিওনেল মেসিদের কাছে কোপা আমেরিকার ফাইনাল হারের স্মৃতি ভুলতে চলেছেন ব্রাজিলীয় তারকা নেইমার জুনিয়র। কোপার ফাইনালে শেষে তিনি মেতেছেন নতুন হেয়ারস্টাইলে। ভক্তদের সামনে বোল্ড ব্রাইডেড লুকে ধরা দিলেন এই পিএসজি তারকা।

চুলের নতুন স্টাইলে দিয়েছেন চমক নেইমার। এই মুহূর্তে নিজ দেশেই ছুটি কাটাচ্ছেন তিনি। সেখানেই নিজের চুলকে সোনালি রঙের করে ফেলেন এই তারকা এবং সেই চুলে বিনুনিও বেঁধেছেন। এই চুলের এই স্টাইলের জন্য প্রায় চারঘণ্টা সময় লেগেছে তার। সোনালি রঙয়ের চুল। দেখতে কিছুটা ভয়ঙ্কর। বেনুনি করা। নেইমারের সেই চুলের ছবি সামাজিক মাধ্যমে আসতেই তোলপাড় শুরু হয়েছে, সঙ্গে সঙ্গেই ভাইরাল।

চুলের নতুন সব স্টাইলের জন্য বরাবরই খবরের শিরোনাম হন নেইমার। গত বিশ্বকাপে তিনি হাজির হয়েছিলেন নুডুলস হেয়ারকাটিং নিয়ে। তার সেই চুলের ছাঁট সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আলোচনার সৃষ্টি করে। আর এবারো তেমনই এক চুলের ছাঁট দিয়ে আবারো সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল আর মিম, ট্রলের শিকার এই ব্রাজিলিয়ান!

উল্লেখ্য, সদ্য শেষ হওয়া কোপা আমেরিকা টুর্নামেন্টে দুর্দান্ত নৈপুণ্য দেখায় ব্রাজিলও। আর কোপায় ২ গোল ও তিন অ্যাসিস্ট নিয়ে লিওনেল মেসির সঙ্গে যৌথভাবে আসর সেরা খেলোয়াড়ের খেতাব জিতেছেন নেইমার।

Leave A Reply

Your email address will not be published.

Translate »