Ultimate magazine theme for WordPress.

প্রিয়াঙ্কা-নিকের ডিভোর্সের ‘ভবিষ্যদ্বাণী’ বলিউড পরিচালকের

0

বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া ও গায়ক নিক জোনাসের বিবাহবিচ্ছেদ হতে চলেছে বলে মন্তব্য করেছেন অভিনেতা ও পরিচালক কমল আর খান। নিজের টুইটার হ্যান্ডেল থেকে এমন মন্তব্য করেছেন তিনি।

কমল খান লেখেন, আগামী ১০ বছরের মধ্যে নিক জোনাস এবং প্রিয়াংকা চোপড়ার বিবাহবিচ্ছেদ হতে চলেছে।

কমল নিজেকে পরিচালক-প্রযোজক-অভিনেতা হিসেবে পরিচয় দেন। তিনি আবার স্বঘোষিত ছবি সমালোচকও বটে। কিন্তু বিতর্কিত মন্তব্যের স্রষ্টা হিসেবেই তিনি বিখ্যাত। কিন্তু কমলের এই টুইট মেনে নিতে পারেননি নেটাগরিকরা। কমেন্টে সে ছাপ স্পষ্ট।

একজন লিখেছেন, একটু বাড়াবাড়ি করে ফেলছেন। দয়া করে মানুষের ব্যক্তিগত জীবন নিয়ে এ ধরনের মন্তব্য করবেন না।

অন্য একজন লিখেছেন, আমিও ভবিষ্যদ্বাণী করছি। আপনি আগামী ১০ দিনের মধ্যে মারা যাবেন। অনেকেই আবার নেতিবাচক মন্তব্যের পরিবর্তে তারকাদের প্রশংসা করতে উপদেশ দিয়েছেন কমলকে।

বলিউডের ছবি থেকে হলিউডের দাম্পত্য- সব বিষয়েই ফলাও করে নিজের মতামত টুইটারে প্রকাশ করে থাকেন তিনি। আমির এবং কিরণের বিচ্ছেদের কথা প্রকাশ্যে আসার দিন কয়েক বাদে নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিও প্রকাশ করেন কমল।

তিনি দাবি করেন, প্রথম শুনেছিলেন আমির খান কিরণকে বিয়ে করতে চলেছেন, তখন নাকি তার মনে হয়েছিল- কিরণের মতো এতো সাধারণ চেহারার মহিলাকে অভিনেতা বিয়ে করছেন কেন! এখানেই শেষ নয়।

কমলের মতে, ক্যাটরিনা কাইফ বা ফাতিমা সানা শেখ অনেক বেশি ‘সুন্দর’ দেখতে, আমির তাদের মধ্যে কাউকে বিয়ে করলে খুশি হতেন তিনি।

শুধু নিক প্রিয়াঙ্কা নয়, আরও অনেক বিষয়ে ভবিষ্যদ্বাণী করেছেন কমল আর খান (কেআরকে)। তার দাবি, বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন কঙ্গনা রানাউত কখনও বিয়েই করবেন না।

Leave A Reply

Your email address will not be published.

Translate »