Ultimate magazine theme for WordPress.

লকডাউন বাস্তবায়নে পুলিশের সঙ্গে কাজ করছে এইচআরএফটিবি

0

মোঃ মাহমুদুল হাসান নাঈম—–করোনা ভাইরাস সংক্রমণ রোধে গত বৃহস্পতিবার থেকে দেশজুড়ে ৭ দিনের লকডাউন ঘোষণা করে সরকার।বিনা কারণে ঘর থেকে বাহিরে বের হলে গ্রেফতারের নির্দেশনা প্রজ্ঞাপন জারি করেছে মন্ত্রিপরিষদ।
লকডাউনে ঘরে থাকার কথা বলা হলেও ঘরে থাকছে না জনসাধারণ। নানা অজুহাত দেখিয়ে বাহিরে বের হচ্ছেন তারা। মাঠে কঠোর অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী,প্রশাসন,বিজিবি,সেনাবাহিনী ও আনসার।তারপরও থামছে না মানুষের চলাচল।
০৫ জুলাই সোমবার সিলেটের বন্দরবাজার এলাকায় লকডাউন বাস্তবায়নে মাঠে নামে বাংলাদেশ পুলিশ বাহিনী। পুলিশ বাহিনীর সাথে লকডাউন বাস্তবায়ন করতে সহযোগিতা করেন জাতিসংঘ ঘোষিত মানবাধিকার সংগঠন “মানবাধিকার ফাউন্ডেশন ট্রাস্ট অব বাংলাদেশ সিলেট বিভাগীয় সদর দপ্তরের নেতৃবৃন্দ।
এসময় উপস্থিত ছিলেন মানবাধিকার ফাউন্ডেশন সিলেট বিভাগীয় সদর দপ্তরের সভাপতি আব্দুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক চৌধুরী আব্দুল মোতাকাব্বির সাকি, সহসভাপতি আফসর উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এম এইচ ইমরান, দপ্তর সম্পাদক আদিল আহমদ, প্রচার সম্পাদক সাকিব আহমদ, নাসিম আহমদ ও মিনহাজ আহমদ।
এইচ আর এফ টিবি সিলেট বিভাগীয় সভাপতি আব্দুল্লাহ আল মামুন বলেন, করোনা সংক্রমণ দিন দিন বেড়েই চলছে।এদিকে চলমান বিধিনিষেধ আগামী ১৪ জুন পর্যন্ত বাড়ানো হয়েছে।
কিন্তু জনসাধারণ কিছুতেই ঘরে থাকছে না! তাই আজ সিলেট নগরীর বন্দর বাজার এলাকায় জনসাধারণকে সচেতন করতে এবং আইনশৃঙ্খলা বাহিনীর সাথে লকডাউন বাস্তবায়নে সহযোগিতা করতে আমরা সেখানে অবস্থান করি।
এ জাতীয় লকডাউন কার্যকরে পুলিশের সঙ্গে মাঠে কাজ করছে সিলেট এইচআরএফটিবি।
অনুমতি ছাড়া মসজিদুল হারামে প্রবেশ করলে ১০ হাজার রিয়াল জরিমানা।

Leave A Reply

Your email address will not be published.

Translate »