Ultimate magazine theme for WordPress.

পার্টিতে মদের সঙ্গে যা খেতে পছন্দ করেন রাশমিকা

0

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। সাধারণত ব্যক্তিগত বিষয় নিয়ে খুব বেশি কথা বলেন না এই অভিনেত্রী।
সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে প্রশ্ন-উত্তর পর্বে অংশ নিয়েছিলেন ‘ওয়ার্ল্ড ফেমাস লাভার’ সিনেমাখ্যাত এই নায়িকা। এই সময় বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন তিনি।
রাশমিকা জানান, পার্টিতে মদের সঙ্গে শূকরের মাংসের তান্দুরি খেতে পছন্দ করেন তিনি। তবে ধূমপান একদম পছন্দ নয় তার। এমনকি তার আশেপাশে কেউ ধূমপান করলেও তিনি বিরক্ত হন। ধূমপান করেন এমন কাউকে বিয়ে করবেন না বলেও জানান তিনি। তবে হবু বরের মদপানের অভ্যাস থাকলে সমস্যা নেই তার।রাশমিকার পরবর্তী সিনেমা ‘পুষ্পা’। এতে ‘আইকন স্টার’ আল্লু অর্জুনের বিপরীতে দেখা যাবে তাকে। ‘গীতা গোবিন্দম’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী জানান, আল্লুর সঙ্গে শুটিংয়ের অভিজ্ঞতা অনেক চমৎকার ছিল। সেটে অনেক মজা করেছেন তারা।
‘পুষ্পা’ ছাড়াও হিন্দি ভাষার ‘মিশন মজনু’ সিনেমায় দেখা যাবে রাশমিকাকে। এই সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখছেন তিনি। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন সিদ্ধার্থ মালহোত্রা। পাশাপাশি হিন্দি ভাষার ‘গুডবাই’ সিনেমাতে অভিনয় করছেন রাশমিকা।

Leave A Reply

Your email address will not be published.

Translate »