Ultimate magazine theme for WordPress.

পাকিস্তান-দুবাই বিমান চলাচল স্থগিত করেছে এমিরেটস……

সংযুক্ত আরব আমিরাত নাগরিক, সংযুক্ত আরব আমিরাতের গোল্ডেন ভিসা ধারক এবং কূটনৈতিক মিশনের কর্মকর্তাগণ, যারা কোভিড-১৯ প্রোটোকল মেনে আপডেটেড শুধু তাদের দেশে প্রবেশের অনুমতি দেওয়া হবে।

0

এমিরেটস জানিয়েছে, পরবর্তী নোটিশ না দেয়া পর্যন্ত পাকিস্তান-দুবাই বিমান চলাচল স্থগিত থাকবে। ভ্রমণের আপডেট সম্পর্কে যাত্রীদের প্রশ্নের জবাবে এমিরেটস এমন ঘোষণা দিয়েছে। বিমান সংস্থাটি আরও বলেছে যে, গত ১৪ দিনের মধ্যে যেসব যাত্রী পাকিস্তান, বাংলাদেশ বা শ্রীলঙ্কা থেকে সংযুক্ত আরব আমিরাতে এসেছেন, তারা দেশটির অন্য কোনও পয়েন্টে ভ্রমণ করতে পারবেন না।-গালফ টুডে
করোনাভাইরাস মহামারিজনিত সতর্কতামূলক ব্যবস্থার অংশ হিসাবে পাকিস্তান থেকে আগত যাত্রীদের জন্য সংযুক্ত আরব আমিরাতের অভ্যন্তরীণ ফ্লাইটগুলো স্থগিত করা হয়।দেশটির জাতীয় ক্যারিয়ার থেকে এক টুইট বার্তায় জানানো হয়, পাকিস্তান থেকে আমাদের ফ্লাইট স্থগিত রয়েছে। সরকারী আদেশের উপর এটি নির্ভর করবে বলে পুনরায় চালু হওয়ার তারিখ আমাদের জানা নেই। দয়া করে ভ্রমণ সংক্রান্ত আপডেটের জন্য আমাদের ওয়েবসাইটটি পর্যবেক্ষণ করুন।
সংযুক্ত আরব আমিরাত নাগরিক, সংযুক্ত আরব আমিরাতের গোল্ডেন ভিসা ধারক এবং কূটনৈতিক মিশনের কর্মকর্তাগণ, যারা কোভিড-১৯ প্রোটোকল মেনে আপডেটেড শুধু তাদের দেশে প্রবেশের অনুমতি দেওয়া হবে। অনেক পাকিস্তানি বিদেশ যাত্রা স্থগিতের কারণে তাদের নিজ দেশে আটকে আছে। একইভাবে, যারা স্বপরিবারে তাদের পরিবারের সাথে দেখা করতে চান, তারা তাদের ভ্রমণের পরিকল্পনা স্থগিত করেছেন। কারণ, বিমান চলাচলের উপর অনিশ্চয়তা বিরাজ করছে। সংযুক্ত আরব আমিরাত করোনভাইরাস সংক্রমণ রোধে এমন কঠোর ব্যবস্থা গ্রহণ করেছে, যা সারা বিশ্বজুড়ে প্রায় ৪০ লক্ষ মানুষের জীবন কেড়ে নিয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

Translate »