Ultimate magazine theme for WordPress.

হত্যার আগে জেগে উঠে ছোট বোন, তওবা পড়তে বলেন মেহজাবিন

0

ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক…ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করার পর ছোট বোন জান্নাতুল ইসলাম মোহিনীকে হত্যার আগে তওবা পড়িয়েছিলেন মেহজাবিন মুন। রিমান্ডে তিনি পুলিশকে এই তথ্য দিয়েছেন।
বৃহস্পতিবার (২৪ জুন) চার দিনের রিমান্ড শেষে মেহজাবিনের কাছ থেকে প্রাপ্ত তথ্যের বিষয়ে জানতে চাইলে ডিএমপি’র ওয়ারী বিভাগের উপকমিশনার শাহ ইফতেখার আহমেদ একথা জানান।
তিনি বলেন, চার দিনের রিমান্ডে মেহজাবিন জানিয়েছেন, দীর্ঘদিন ধরে মায়ের অনৈতিক কাজ নিয়ে জমতে থাকা ক্ষোভ, বাবার কাছে নালিশ করেও সমাধান না পাওয়া এবং নিজের বোনের সংগে স্বামীর অনৈতিক সম্পর্ক নিয়ে তৈরি হওয়া ক্ষোভ থেকেই তাদেরকে হত্যা করেছেন বলে স্বীকার করেছেন তিনি।
হত্যার বর্ণনা দিতে গিয়ে মেহজাবিন আরও জানিয়েছেন, ঘুমের ওষুধ খাওয়ানোর পর অচেতন হয়ে পড়া বাবা মাসুদ রানা এবং মা মৌসুমী ইসলামকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর বোন জান্নাতুল ইসলাম মোহিনীকে হত্যা করতে গেলে তিনি জেগে উঠেন। এই সময় মেহজাবিন তাকে জানিয়ে দেন যে, তিনি তাকে হত্যা করবেন। সেজন্যে বোনকে তওবা পড়তে বলেন তিনি। তওবা পড়িয়ে তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করেন তিনি।
উল্লেখ্য, ১৯ জুন সকালে রাজধানীর কদমতলীর মুরাদপুর এলাকায় একই পরিবারের তিনজনের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় মেহজাবিনকে গ্রেফতার করে চারদিনের রিমান্ডে নেয় পুলিশ। রিমান্ড শেষে ২৪ জুন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি শেষে কারাগারে পাঠানো হয়েছে তাকে।

সুত্র – বাংলা ভিশন

Leave A Reply

Your email address will not be published.

Translate »