Ultimate magazine theme for WordPress.

যুক্তরাষ্ট্র-মেক্সিকো সীমান্তে গোলাগুলিতে নিহত ১৫

0

ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক…যুক্তরাষ্ট্র-মেক্সিকো সীমান্তের কয়েকটি স্থানে গোলাগুলির ঘটনায় কমপক্ষে ১৫ জনের প্রাণহানি ঘটেছে। এতে গুরুতর আহত হয়েছে আরও বেশ কয়েকজন। নিহত ও হামলাকারীদের পরিচয় জানা যায়নি।
শনিবার মেক্সিকোর সীমান্তবর্তী শহর রেইনোসায় ওই গোলাগুলির ঘটনা ঘটেছে বলে দেশটির আইনশৃঙ্খলা বাহিনী জানিয়েছে। খবর ডয়েচে ভেলের।
এতে ওই এলাকার সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যের ম্যাকঅ্যালেন সীমান্তের কাছে মেক্সিকোর ওই শহরটির অবস্থান।
কর্তৃপক্ষ জানিয়েছে, ঘটনার দিন স্থানীয় সময় দুপুরে এলাকাটির একটি সীমান্ত সেতুর কাছে প্রথমে পুলিশকে লক্ষ্য করে হামলা করে একদল অস্ত্রধারী। এতে প্রথমে একজন নিহত হন।
এরপর একাধিক স্থানে ওই দুর্বৃত্তের দল এ ধরনের সন্ত্রাসী হামলা চালায়। এ সময় দেশটির সেনাবাহিনী, ন্যাশনাল গার্ড ও পুলিশসহ নিরাপত্তা বাহিনীর সদস্যদের সঙ্গে গোলাগুলির ঘটনা ঘটে।মেক্সিকোর পুলিশ জানায়, দুই নারীকে অপহরণের ঘটনায় এক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করার পরই সন্ত্রাসীরা হঠাৎ করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ওপর হামলা শুরু করে।
রেইনোসা শহরের মেয়র ম্যাকি এসথার অরদিত গোমিনগজ এ ঘটনার নিন্দা জানিয়ে প্রকৃত অপরাধীদের দ্রুত গ্রেপ্তার করে নাগরিকদের নিরাপত্তা নিশ্চিত করার আশ্বাস দেন।
এলাকাটি মাদক চোরাকারবারিদের জন্য কুখ্যাত। প্রায়ই সশস্ত্র গ্যাংয়ের মধ্যে মাদক ব্যবসার আধিপত্য নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়।

Leave A Reply

Your email address will not be published.

Translate »