Ultimate magazine theme for WordPress.

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় ৯ শিশুসহ নিহত ১০

0

ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক…যুক্তরাষ্ট্রের আলব্যামায় বৃষ্টি-বিঘ্নিত এক মহাসড়কে একসঙ্গে অনেকগুলো গাড়ির সংঘর্ষে নয় শিশু ও এক তরুণ বাবার মৃত্যু হয়েছে। শনিবার বিকেলে এ ঘটনা ঘটেছে বলে স্থানীয় কর্তৃপক্ষ জানিয়েছে।
একটি মাইক্রোবাসের সঙ্গে অন্য গাড়ির সংঘর্ষের পর উচ্চ গতিতে থাকা আরও গাড়ি এসে সেখানে ধাক্কা খায়। সব মিলিয়ে ১৮টি গাড়ি সেখানে দুর্ঘটনায় পড়ে। এ ঘটনায় আরও পাঁচজন আহত হয়েছেন, তবে তাদের আঘাত তেমন গুরুতর নয়।
বাটলার কাউন্টির শেরিফ ড্যানি বন্ড জানান, দুর্ঘটনায় নয় মাস বয়সী একটি মেয়ে, তার ২৯ বছর বয়সী বাবা এবং আরও আট শিশুর মৃত্যু হয়। ওই আট শিশুর বয়স চার থেকে ১৭ বছরের মধ্যে। তারা আলব্যামা শেরিফস ইয়ুথ র‌্যাঞ্চেসের গাড়িতে ছিল। খবর রয়টার্সের।
ওই র‌্যাঞ্চ আলব্যামার দরিদ্র, অবহেলিত অথবা নির্যাতনের শিকার স্কুল-বয়সী শিশুদের আশ্রয়কেন্দ্র হিসেবে ব্যবহৃত হয়।অলাভজনক এই সংস্থাটির প্রধান নির্বাহী মাইকেল স্মিথ জানিয়েছেন, সমুদ্র সৈকতে অবকাশ যাপন শেষে ফেরার পথে র‌্যাঞ্চটির ১৫ আসনের মাইক্রোবাসটি দুর্ঘটনায় পড়ে, র‌্যাঞ্চের পরিচালক ক্যান্ডিস গালি গাড়িটি চালাচ্ছিলেন, তিনি প্রাণে বাঁচলেও গুরুতর আহত হয়ে এখন হাসপাতালে ভর্তি আছেন।
নিহত আটজনের মধ্যে চারটি বালিকা র‌্যাঞ্চের বাসিন্দা ছিল, অপর চারজন গালির ছেলে ও কন্যা এবং তাদের দুই বন্ধু। স্মিথ তাদের বয়স বা নাম বলতে রাজি হননি।
গ্রিনভেল ও ফোর্ট ডিপোজিটের মধ্যবর্তী আন্তরাজ্য মহাসড়ক ৬৫-তে ঘটা এ দুর্ঘটনার কারণ খুঁজে বের করতে তদন্ত শুরু করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

Translate »