Ultimate magazine theme for WordPress.

এবার পরীমণি’র মামলায় রিমান্ডে নাসির এবং অমি

0

ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক…চিত্রনায়িকা পরীমণি’র ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার (২৩ জুন) ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব হাসান শুনানি শেষে এই রিমান্ড মঞ্জুর করেন। এর আগে মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক কামরুল ইসলাম তাদের এই মামলায় গ্রেফতার দেখিয়ে ১০ দিনের রিমান্ডের আবেদন করেন।
এর আগে পুলিশের করা মাদক মামলায় এই দুই আসামিকে সাত দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করা হয় আজ।
গত ৯ জুন মধ্যরাতে সাভারে অবস্থিত ঢাকা বোট ক্লাবে ধর্ষণ ও হত্যাচেষ্টার শিকার হয়েছেন বলে অভিযোগ করেন চিত্রনায়িকা পরীমণি। ঘটনার চার দিন পর ১৩ জুন রাত ৮টার দিকে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে এবং রাত ১১টার দিকে সংবাদ সম্মেলন করে এই ঘটনা প্রকাশ করেন তিনি।
পরদিন অর্থাৎ, ১৪ জুন সকালে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ ছয়জনের বিরুদ্ধে সাভার থানায় মামলা করেন পরীমণি। ওইদিন বিকালে উত্তরা থেকে নাসির ও অমিসহ পাঁচজনকে আটক করা হয়।
এরপর ডিবির গুলশান জোনাল টিমের উপ-পরিদর্শক (এসআই) মানিক কুমার সিকদার বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। গত ১৫ জনু ওই মামলায় নাসির ও অমির সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ওই মামলায় রিমান্ড শেষে আজ তাদের পরীমণি’র মামলায় গ্রেফতার দেখিয়ে নতুন করে আরও ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ।

Leave A Reply

Your email address will not be published.

Translate »