Ultimate magazine theme for WordPress.

ঢাকায় ফ্লাইট বাড়াল টার্কিশ এয়ারলাইন্স……..

0

ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক…বাংলাদেশের সঙ্গে ইউরোপের সরাসরি বিমান যোগাযোগে বাড়তি ফ্লাইট ঘোষণা করেছে টার্কিশ এয়ারলাইন্স। ঢাকা-ইস্তানবুল রুটে এখন থেকে সপ্তাহে ১০টি ফ্লাইট পরিচালনা করবে তুরস্কের পতাকাবাহী এ বিমান সংস্থা। আগামী ৭ জুলাই থেকে ওই রুটে বিমানের বাড়তি শিডিউল ব্যবহার করতে পারবেন যাত্রীরা।
সোমবার (২১ জুন) গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে টার্কিশ এয়ারলাইন্স জানায়, গত ১০ বছর ধরে ঢাকা থেকে সরাসরি ইউরোপে ফ্লাইট পরিচালনা করছে টার্কিশ এয়ারলাইন্স। দশম বর্ষপূর্তি উদযাপনের অংশ হিসেবে সপ্তাহে ১০টি ফ্লাইট পরিচালনার ঘোষণা দেওয়া হয়েছে। এ সূচির আওতায় প্রতিদিন সকাল ৬.৩৫ মিনিটে, রবি, বুধ ও বৃহস্পতিবার রাত ১০টা ০৫ মিনিটে ঢাকা থেকে টার্কিশ এয়ারলাইন্সের বিমান পাবেন যাত্রীরা।
বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, যাত্রী সাধারণের সুরক্ষার কথা বিবেচনায় নিয়ে বিশ্বের বিভিন্ন দেশে ফ্লাইট পরিচালনা করা হচ্ছে। যেসব দেশে করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে রয়েছে সেসব দেশে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করেছে টার্কিশ এয়ারলাইন্স। এছাড়া যাত্রীদের সুরক্ষার কথা বিবেচনা করে প্রতিটি ফ্লাইটে বিতরণ করা হচ্ছে মাস্ক, স্যানিটাইজার, ওয়েট টিস্যুসহ হাইজেনিক কিট।
উল্লেখ্য, ১৯৩৩ সালে প্রতিষ্ঠিত তুরস্কের পতাকাবাহী টার্কিশ এয়ারলাইন্স ৩৩৮টি বিমানের বহর নিয়ে ৪১টি ডোমেস্টিক ও ২৫৭টি আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনা করছে।

Leave A Reply

Your email address will not be published.

Translate »