Ultimate magazine theme for WordPress.

আলোচিত চিত্রনায়িকা পরীমনির করোনা উপসর্গ

0

ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক…আলোচিত চিত্রনায়িকা পরীমনির ভক্তদের জন্য খারাপ খবর। জ্বরে আক্রান্ত হয়েছেন তাদের প্রিয় তারকা। গণমাধ্যমকে এই খবর পরীমনি নিজেই জানিয়েছেন। অভিনেত্রী বলেন, ‘গত কয়েকদিনের মানসিক চাপে শারীরিকভাবে ভিষণ অসুস্থ। বৃহস্পতিবার থেকে আবার জ্বরে ভুগছি। কিছুই ভালো লাগছে না। শরীর প্রচুর খারাপ।’
তবে তিনি এখনো করোনা টেস্ট করানননি বলে জানা গেছে।
গত ৯ জুন মধ্যরাতে সাভারের বোট ক্লাবে যৌন হেনস্তা ও মারধরের শিকার হন পরীমনি। ওই রাত থেকে এখন পর্যন্ত তাকে নানা ধকল পোহাতে হচ্ছে। পুলিশে অভিযোগ জানানো, নির্যাতনের ঘটনায় সহায়তার জন্য শিল্পী সমিতির কাছে ধর্না দেয়া, সংবাদ সম্মেলন করে সবকিছু প্রকাশ করা, মামলা- ইত্যাদি মিলিয়ে বেশ মানসিক চাপের মধ্যে ছিলেন পরীমনি।তবে তার কয়েকদিনের চেষ্টা সফল হয়েছে। ঘটনাস্থল যেহেতু সাভার, সেখানকার থানা পরীমনির মামলা গুরুত্বের সঙ্গে নিয়েছে পুলিশ এবং প্রধান আসামি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ পাঁচজনকে গ্রেপ্তারও করেছে। বর্তমানে তারা প্রত্যেকে সাত দিনের রিমান্ডে রয়েছেন। গ্রেপ্তারের সময় মাদক উদ্ধার হওয়ায়, তাদের বিরুদ্ধে মাদক আইনেও মামলা হয়েছে।
এদিকে, এক ঝামেলার মধ্যে আবার গুলশানের অল কমিউনিটি ক্লাবে ভাঙচুরের অভিযোগ উঠেছে পরীমনির বিরুদ্ধে। ওই ক্লাব কর্তৃপক্ষ গত বুধবার সংবাদ সম্মেলন করে এই অভিযোগ করে। তারা জানায়, গত ৮ জুন গভীর রাতে পরীমনি তার কয়েকজন সঙ্গী নিয়ে ক্লাবে যায়। কিন্তু রাত বেশি হওয়ায় এবং ড্রেস কোড না মানায় সেখানে তাদের ঢুকতে বাধা দেয়া হয়। এর পরই সেখানে ভাঙচুর করেন নায়িকা।
তবে এই অভিযোগ অস্বীকার করেছেন পরীমনি। তিনি দাবি করেছেন, এটা তার বিরুদ্ধে একটা গভীর ষড়যন্ত্র। বোট ক্লাবে তাকে যৌন হেনস্তা ও হত্যাচেষ্টার ঘটনা ধামাচাপা দিতে একটা মহল পরিকল্পিতভাবে এই অভিযোগ তুলেছে। নইলে এক সপ্তাহেরও বেশি সময আগে ঘটে যাওয়া ঘটনা এখন কেন সামনে আসবে। ওই ক্লাবে তিনি ভাঙচুর করেননি বলেও জানান অভিনেত্রী।
যদিও অল কমিউনিটি ক্লাবের ওই ঘটনায় এখন পর্যন্ত কোনো সাধারণ ডায়েরি (জিডি) বা মামলা হয়নি বলে জানিয়েছে গুলশান থানা পুলিশ। তারা এও জানিয়েছে, অভিযোগ পেলে পরীমনির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.

Translate »