Ultimate magazine theme for WordPress.

চাঁপাইনবাবগঞ্জে করোনারোধে ১১ দফা, বিধিনিষেধ বাড়ল আরো একসপ্তাহ।

0

#মোঃ বারিউল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ:চাঁপাইনবাবগঞ্জে করোনা পরিস্থিতির উন্নতি হয়েছে উল্লেখ করে স্থানীয় প্রশাসনের জারি করা ১১ দফা বিধিনিষেধ আরো এক সপ্তাহ বৃদ্ধি করা হয়েছে। বুধবার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ সাংবাদিক সম্মেলনে এ ঘোষণা দেন।

বিধি নিষেধের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে, সকল দোকান পাট স্বাস্থ্যবিধি মেনে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত খোলা থাকবে।

একই সময় পর্যন্ত কৃষি ও নির্মাণ শ্রমিকরা কাজ করতে পাবেন। আন্তঃ জেলা রুটে বাস চলা করবেনা। তবে রিক্সায় ১ জন যাত্রী ও অটো রিক্সায় ২ জন যাত্রী পরিবহন করতে পারবে। সবধরণের জনসমাবেশসহ সব সাপ্তাহিক হাট বাজার বন্ধ থাকবে।

সাংবাদিক সম্মেলনে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্রনাথ উরাও, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাকিউল ইসলাম।

সাংবাদিক সম্মেলনে বলা হয়, চাঁপাইনবাবগঞ্জে করোনা সংক্রমণ উদ্বেগজনকহারে বৃদ্ধির মুখে গত ২৫ মে প্রথম দফায় সাত দিনের বিশেষ লকডাউন ঘোষাণা করা হয়।

পরে লকডাউন আরেক দফায় লকডাউন বৃদ্ধির পর তৃতীয় দফায় গত ৮ জুন থেকে ১৬ জুন পর্যন্ত লকডাউন শিথিল করে ১১টি বিধিনিষেধ জারি করা হয়।

সেই বিধিনিষেধ আগামী ২৩ জুন পর্যন্ত বৃদ্ধি করা হয়। এরআগে চাঁপাইনবাবগঞ্জ করোনা প্রতিরোধ কমিটির সভা ও ডিজিটাল প্লাটফর্মে চাঁপাইনবাবগঞ্জের জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

Leave A Reply

Your email address will not be published.

Translate »