Ultimate magazine theme for WordPress.

সিলেটে চলছে ভিটামিন ‘এ প্লাস’ ক্যাম্পেইন

0

ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক…আজ শনিবার (৫ জুন) থেকে জাতীয় ভিটামিন ‘এ প্লাস’ ক্যাম্পেইন শুরু হয়েছে, চলবে ১৯ জুন পর্যন্ত। নগরীতে শনিবার সকাল ১০টায় শেখঘাটস্থ সুখের হাসি ক্লিনিকে ক্যাম্পেইন’র উদ্বোধন করেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।
সুখের হাসি ক্লিনিকে ভিটামিন ‘এ প্লাস’ ক্যাম্পেইন উদ্বোধনকালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সিকন্দর আলী, সুখের হাসি ক্লিনিক (SSL)-এর চেয়ারম্যান হাসান মাহমুদ মুকুল, এমডি আব্দুর রহিম ও শেখঘাট জামে মসজিদ কমিটির সভাপতি শফিক উদ্দিন।
এছাড়াও সুখের হাসি ক্লিনিকের ডিরেক্টর, ডাক্তার, কর্মকর্তা, নার্স ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
সিলেট সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, সিলেট বিভাগের সুনামগঞ্জ জেলায় এবার ৪ লাখ শিশুকে ভিটামিন‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে। এর মধ্যে ৬-১১ মাস বয়সী শিশুদের জন্য নীল ক্যাপসুল (১ লক্ষ ইউনিট), ও ১২-৫৯ মাস বয়সী শিশুদের জন্য লাল ক্যাপসুল (২ লক্ষ ইউনিট) খাওয়ানো হবে।

শনিবার ক্যাম্পেইন শুরুর আগে সিলেট জেলার সকল উপজেলার তদারককারী, মাঠকর্মী, ও স্বেচ্ছাসেবকদের প্রশিক্ষণ দেওয়া হয়েছে। অন্যান্য বার ১ দিনেই এ ক্যাম্পেইন শেষ হলেও এবার সপ্তাহে ৪ দিন করে ২ সপ্তাহে মোট ৮ দিন ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে।

Leave A Reply

Your email address will not be published.

Translate »