Ultimate magazine theme for WordPress.

মেয়েকে ধর্ষণের বিচার চাওয়ায় বাবাকে হত্যাচেষ্টা, দুটি মামলা

0

ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক…ঝালকাঠির রাজাপুর উপজেলায় মেয়েকে (১২) ধর্ষণের বিচার চাওয়ায় বাবাকে পিটিয়ে ও কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় চারজনকে আসামি করে থানায় দুটি মামলা করা হয়েছে।
মামলা সূত্রে জানা যায়, মেয়েটি উপজেলার একটি বিদ্যালয়ে অষ্টম শ্রেণিতে পড়ে। গ্রামের মো. বেল্লাল হাওলাদার (২৫) ও তার সহযোগী তাওহীদ মোল্লা গত ২৬ মে সন্ধ্যার পর বাড়ির সামনে থেকে কিশোরীকে তুলে নিয়ে পাশের একটি কলাবাগানে ধর্ষণ করে। এ ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য মেয়েটিকে ভয়ভীতি দেখায় তারা। পরে ঘটনাটি জানাজানি হলে কিশোরীর বাবা গত ২৯ মে রাতে বেল্লালসহ তার পরিবারকে ডেকে এ ঘটনার প্রতিবাদ করেন এবং বিচার চান। একপর্যায়ে তাদের মধ্যে ঝগড়া বাধে। এ সময় অভিযুক্তরা মেয়েটির বাবাকে লাঠি দিয়ে পিটিয়ে ও দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। তার চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলে অভিযুক্তরা হত্যার হুমকি দিয়ে চলে যায়। পরে স্বজনরা মেয়ের আহত বাবাকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে।
হাসপাতালে চিকিৎসাধীন মেয়েটির বাবা বলেন, ‘আমার মেয়েকে ধর্ষণের ঘটনায় আমি বিচার চেয়েছিলাম। কিন্তু ওরা আমাকে কুপিয়ে হত্যা করতে চেয়েছিল। আমি দুটি ঘটনারই বিচার চাই। পুলিশ তাদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করবে বলে আমি মনে করি।’
রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, ভাইকে মারধর ও ভাতিজিকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তি বাদী হয়ে চারজনকে আসামি করে দুটি মামলা করেছেন। ধর্ষণ মামলায় বেল্লাল (২৫) ও তাওহীদকে আসামি করা হয়েছে। মেয়েটির স্বাস্থ্য পরীক্ষার জন্য আজ সোমবার দুপুরে ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অন্য আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।

সুত্র – এনটিভি

Leave A Reply

Your email address will not be published.

Translate »