Ultimate magazine theme for WordPress.

‘ইসরাইল মাকড়সার জালের চেয়েও দুর্বল’

0

#ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক—–দখলদার ইসরাইল মাকড়সার জালের চেয়েও দুর্বল প্রমাণিত হয়েছে বলে জানিয়েছে লেবাননের ইসলামী প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহ।
ইসরাইলের বিরুদ্ধে বিজয়ে ফিলিস্তিনিদের অভিনন্দন জানিয়ে দেওয়া বিবৃতিতে সংগঠনটির পক্ষ থেকে বলা হয়, ফিলিস্তিনিদের ‘সোর্ড অব কুদস’ অভিযানে প্রমাণিত হয়েছে দখলদার ইসরাইল মাকড়সার জালের চেয়েও দুর্বল।

হিজবুল্লাহ আরও বলেছে, এবারের ‘সোর্ড অব কুদস’ শীর্ষক প্রতিরোধ সংগ্রাম ইহুদিবাদী শত্রুদের ওপর নতুন সমীকরণ চাপিয়ে দিয়েছে। এই বিজয় এই অঞ্চলের ভবিষ্যৎ সংঘাতের ওপর ব্যাপক প্রভাব ফেলবে। এর মধ্যদিয়ে সামরিক ও নিরাপত্তা ক্ষেত্রে ইসরাইলের নানা দুর্বলতা স্পষ্ট হয়ে উঠেছে।

বিবৃতিতে আরও বলা হয়েছে, হিজবুল্লাহ মনে করে অদূর ভবিষ্যতেই গোটা ফিলিস্তিনি ভূখণ্ড মুক্ত হবে।

এদিকে ইসরাইলের ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা আয়রন ডোমের ব্যর্থতার কথা তুলে ধরে এটাকে মাকড়সার ডোম হিসেবে উল্লেখ করেছে ইরানের সেনাবাহিনী।

ইসরাইলের ১১ দিনের ওই আগ্রাসনে গাজায় অন্তত ২৫০ ফিলিস্তিনি নিহত হয়েছে। এ ছাড়া আহত হয়েছে দুই হাজারের বেশি মানুষ। এ ছাড়া কলকারখানাসহ কয়েক হাজার ভবন ধ্বংস হয়েছে।

নিরপরাধ শিশু ও নারীসহ বেসামরিক নাগরিক হত্যা করায় জাতিসংঘ, আন্তর্জাতিক অপরাধ আদালত (আইসিসি), অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল ও আন্তর্জাতিক বিভিন্ন মানবাধিকার সংস্থা ইসরাইলকে যুদ্ধাপরাধে অভিযুক্ত করেছে।

Leave A Reply

Your email address will not be published.

Translate »