Ultimate magazine theme for WordPress.

শেখ হাসিনা’র নামে ফিলিস্তিনে বাড়ি

0

ক্রাইম টিভি বাংলা আন্তর্জাতিক ডেস্ক —প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে ফিলিস্তিনে একটি বাড়ির নামকরণ করা হয়েছে। ঢাকায় নিযুক্ত ফিলিস্তিনি রাষ্ট্রদূত ইউসেফ এস ওয়াই রমজান গত বুধবার (১২ মে) এ তথ্য জানিয়েছেন।
বুধবার ফিলিস্তিনের রাষ্ট্রপতি মাহমুদ আব্বাসকে লেখা প্রধানমন্ত্রীর চিঠি ফিলিস্তিনি রাষ্ট্রদূতকে পৌঁছে দেন পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন। সেই সময় ফিলিস্তিনি রাষ্ট্রদূত এ তথ্য দেন।
ফিলিস্তিনের রাষ্ট্রদূত বলেন, ফিলিস্তিনের একটি বাড়ির নাম শেখ হাসিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অব্যাহত সমর্থনের কারণে ফিলিস্তিনিরা তাকে অত্যন্ত ভালবাসে এবং শ্রদ্ধা করে। সেই শ্রদ্ধাবোধ থেকে বাড়ির নাম শেখ হাসিনা রাখা হয়েছে।
সম্প্রতি আল-আকসা মসজিদ এলাকায় ইসরাইলের হামলার প্রেক্ষিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বেগ জানিয়ে ফিলিস্তিনের প্রেসিডেন্ট মাহমুদ আব্বাসকে চিঠি দিয়েছেন। চিঠিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসরাইলের হামলায় নিন্দা জানান। তিনি ফিলিস্তিনিদের সঙ্গে সংহতি প্রকাশ করেন।
প্রেসিডেন্ট মাহমুদ আব্বাসের কাছে পাঠানো চিঠিতে শেখ হাসিনা লেখেন, আমরা হামলায় হতাহতদের পরিবারের প্রতি গভীর শোক এবং আমাদের ভ্রাতৃপ্রতিম ফিলিস্তিনি জনগণের প্রতি সমবেদনা জানাচ্ছি। আমরা দ্ব্যর্থহীন ভাষায় এই কাপুরোষচিত হামলার তীব্র নিন্দা জানাই। আমরা ফিলিস্তিনসহ বিশ্বের যেকোনো দেশে এ ধরনের জঘন্যতম হামলার অবসানে আন্তর্জাতিক সম্প্রদায়কে টেকসই পদক্ষেপ নেওয়ার আহ্বান জানাচ্ছি।
ঢাকায় নিযুক্ত ফিলিস্তিনি রাষ্ট্রদূত ইউসেফ এস ওয়াই শেখ হাসিনা ও বাংলাদেশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Leave A Reply

Your email address will not be published.

Translate »