Ultimate magazine theme for WordPress.

ভারতে দেখা করার নামে ফেসবুক-বান্ধবীকে ২৫ জন মিলে ধর্ষণ

0

ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক —ভারতের দিল্লিতে এক নারীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে ২৫ জনের বিরুদ্ধে। ৩ মে ওই নারীকে গণধর্ষণ করা হয়েছিলো বলে অভিযোগ করা হয়েছে। ঘটনার ৯ দিন পরে নারী থানায় অভিযোগ দায়ের করেন।
৪ বছর ধরে দিল্লিতে গৃহকর্মীর কাজ করেন ওই নারী। চলতি বছরের জানুয়ারিতে তাঁর সংগে ফেসবুকে সাগর নামের এক ব্যক্তির পরিচয় হয়। ফোন নম্বরও বিনিময় করেন তারা। কিছুদিন পর সাগর ওই নারীকে বিয়ের প্রস্তাব দেন ও নিজের মা-বাবার সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার কথা বলেন। দেখা করতে ওই নারীকে হোদলে আসতে বলেন সাগর।
৩ মে ধর্ষণের শিকার ওই নারী সাগরের সঙ্গে দেখা করতে হোদল আসেন। এরপর সাগর ওই নারীকে রামগড় গ্রামের একটি জঙ্গলে নিয়ে যান বলে অভিযোগ। ওখানে আগে থেকেই সাগরের ভাই ও তার কয়েকজন বন্ধু মদের আসর বসিয়েছিলো। অভিযোগ, ওখানে সবাই পালা করে ধর্ষণ করে ওই নারীকে।
পরের দিন, ওই নারীকে আকাশ নামে একজন ব্যবসায়ীর কাছে নিয়ে যাওয়া হয়। সেখানেও তাঁকে পাঁচজন ধর্ষণ করে বলে অভিযোগ। বারবার যৌন নির্যাতনের পরে তাঁর অবস্থার অবনতি ঘটলে ৫ অভিযুক্ত তাঁকে বদরপুর সীমান্তের কাছে ফেলে দিয়ে পালিয়ে যায়।
১২ মে ওই নারী হাসানপুর থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। পুলিশকে তিনি জানিয়েছেন, অসুস্থ থাকায় অভিযোগ দায়ের করতে দেরি হয়েছে তারঁ।
হাসানপুর থানার এসএইচও রাজেশ জানিয়েছেন, তারা শুক্রবার সাগরকে গ্রেফতার করেছে। বাকিদের ধরার চেষ্টা চলছে।
সূত্র: আনন্দবাজার

Leave A Reply

Your email address will not be published.

Translate »