Ultimate magazine theme for WordPress.

‘মানবতার পক্ষে দাঁড়ান’, সালাহ-মাহরেজের আকুতি

0

ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক —অনেক হয়েছে, অনেক। এবার অন্তত নিষ্পাপ মানুষ হত্যা, তাদের ওপর অত্যাচার বন্ধে সোচ্চার হন।’ অত্যন্ত ক্ষোভের সংগে লিভারপুলের মিসরীয় ফুটবল তারকা মোহামেদ সালাহ টুইট করেছেন। তার মতো শীর্ষ পর্যায়ে ক্রিকেট-ফুটবল খেলা তারকারা আহ্বান করেছেন মানবতার পক্ষে দাঁড়ানোর জন্য।
ওই তালিকায় মুসলিম ক্রীড়াবিদরাই বেশি আছেন। তবে ওয়েস্ট ইন্ডিজকে দুটি টি-২০ বিশ্বকাপ এনে দেওয়া ড্যারেন স্যামি, দক্ষিণ আফ্রিকার পেসার কাগিসু রাবাদা টুইট করে ফিলিস্তিনের অসহায় মুসলিমদের পক্ষে অবস্থান নিয়েছেন। আহ্বান করেছেন, ফিলিস্তিনি মুসলিমদের ওপর নির্যাতন বন্ধের জন্য।
ইন্টার মিলানে খেলা মরক্কোর ডিফেন্ডার আশরাফ হাকিমি টুইট করেছেন, ফিলিস্তিনিকে মুক্ত করুণ। আলজেরিয়ার ম্যানসিটি উইঙ্গার রিয়াদ মাহরেজ টুইট করে ফিরিস্তিনকে রক্ষার আহ্বান জানিয়েছেন। তিনি টুইটে শেয়ার করেছেন ফিলিস্তিনের পতাকা।
লিভারপুলের সেনেগাল অ্যাটাকার সাদিও মানে লিখেছেন, ‘ফিলিস্তিনের ওপরে এই হামলার দৃশ্য দেশে হৃদয় ভেঙে চুরমার হয়ে যাচ্ছে। ফিলিস্তিনকে মুক্ত করুণ।মোহামেদ সালাহর টুইট, ‘আমি বিশ্ব নেতা এবং আমাকে চার বছর ধরে নাগরিকত্ব দেওয়া চেক প্রজাতন্ত্রের প্রধানমন্ত্রীকে অনুরোধ করছি, এই সহিংসতা ঠেকাতে আপনাদের ক্ষমতার সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করুণ। নিরীহ মানুষদের এভাবে হত্যা থামাতে তৎপর হোন। অনেক হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

Translate »