Ultimate magazine theme for WordPress.

সঙ্গমের ধকল সইতে না পেরে হার্ট অ্যাটাক!

0

ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক —-বিজনেস ট্রিপ-এ ফ্রান্স গিয়ে যৌন সঙ্গমে লিপ্ত হওয়ার পর হার্ট অ্যাটাকে মারা যান এক ব্যক্তি। যেহেতু অফিসের কাজে বাইরে গিয়েছিলেন ওই কর্মচারী, তাই প্যারিসের এক কোর্ট রায় দিয়েছে,পরিবারকে ক্ষতিপূরণ দিতে হবে কোম্পানির। কিন্তু কোম্পানি একেবারেই টাকা দিতে রাজি নয়।

বরং ওই কর্মচারীর আচরণের ফলে কাজের ক্ষতি হয়েছে বলে দাবি করেছে তারা।

কর্মচারীর নাম জেভিয়ার। সেন্ট্রাল ফ্রান্সে রেল ইঞ্জিনিয়ারিং কোম্পানি টিএসও-এর সিকিউরিটি টেকনিশিয়ান হিসাবে ফ্রান্স গিয়েছিলেন তিনি। একদিন কাজের শেষে হোটেলে ফিরে যৌন সঙ্গমে লিপ্ত হন এক মহিলার সঙ্গে। তারপরই হার্ট অ্যাটাক করেন জেভিয়ার এবং ঘটনাস্থলেই মারা যান।

স্বাস্থ্যবীমা প্রদানকারী সংস্থা জানায়, যে এটি কাজ-সংক্রান্ত সফরে ঘটা দুর্ঘটনা, অতএব কাজের মাঝেই ওই ব্যক্তি মারা যান বলে গণ্য করা হবে।

কিন্তু কোম্পানির দাবি, জেভিয়ারের যৌন সংসর্গের জন্য তার কোম্পানি দায়ী নয়, কারণ তা কর্ম-বহির্ভূত, এবং এতে কাজের ক্ষতি হয়েছে। কিন্তু বীমা কোম্পানির পাল্টা দাবি, যৌন সঙ্গম ততটাই স্বাভাবিক যতটা স্নান করা বা খাবার খাওয়া। ২০১৩ সালের এ ঘটনায় মামলা হলে সম্প্রতি প্যরিসের ওই কোর্ট রায় দেন।

রায়ে বলা হয়, জেভিয়ার কোম্পানি কাজের জন্যই বাইরে গিয়েছিলেন। সুতরাং জেভিয়ারের সম্পূর্ণ দায়িত্ব কোম্পানির। তার পরিবারকে ক্ষতিপূরণ দিতেই হবে।

সুত্র – Odd বাংলা

Leave A Reply

Your email address will not be published.

Translate »