Ultimate magazine theme for WordPress.

ইসরাইলের হামলা বন্ধে বিশ্বনেতাদের হস্তক্ষেপ কামনা বাবুনগরী’র

0

ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক …পবিত্র আল-আকসা মসজিদে ও ফিলিস্তিনি জনবসতিতে ইসরাইলি সেনাদের সন্ত্রাসী হামলার ঘটনায় নিন্দা জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর আহ্বায়ক আল্লামা জুনায়েদ বাবুনগরী। একইসংগে এসব সন্ত্রাসী হামলা বন্ধের জন্য বিশ্বনেতাদের হস্তক্ষেপ কামনা করেছেন।
বৃহস্পতিবার (১৩ মে) এক বিবৃতিতে তিনি আরও বলেন, মুসলমানদের তৃতীয় পবিত্রতম স্থান আল-আকসাকে ইসরাইলের দখলদার বাহিনী পুরো রমজান মাস জুড়েই সহিংসতার কেন্দ্রস্থলে পরিণত করে রেখেছে। বিশেষত, গত রবিবার সন্ধ্যায় আল-আকসায় নামাজরত মুসল্লিদের ওপর বর্বরোচিত হামলা করা হয়। এই ধরনের হামলা চালিয়ে ইসরাইল সুস্পষ্টভাবে আন্তর্জাতিক আইন ও চুক্তি ভঙ্গ করছে। একইসংগে চরমভাবে মানবাধিকার লঙ্ঘন করেছে। অথচ জাতিসংঘসহ ওআইসি, আরব দেশসমূহ ও আন্তর্জাতিক সম্প্রদায় লোকদেখানো কিছু বুলি আওড়ানো ছাড়া ইসরাইলি বাহিনীর বিরুদ্ধে কিছুই করছে না। কার্যত অবৈধ রাষ্ট্র ইসরাইলের সন্ত্রাসী কর্মকাণ্ডকে সমর্থন দিয়ে যাচ্ছে।
জুনায়েদ বাবুনগরী বলেন, ফিলিস্তিনিদের স্বাধীন রাষ্ট্র প্রতিষ্ঠার সুযোগ ক্রমেই হাওয়ায় মিলিয়ে যাচ্ছে। বিপরীতে ইসরাইলের নিয়ন্ত্রণ আরও নিরঙ্কুশ হচ্ছে। আন্তর্জাতিক আইন লঙ্ঘন করে প্রতিদিন নতুন নতুন ফিলিস্তিনি এলাকা দখল করছে ইসরাইল। ফিলিস্তিনিদের নিজ এলাকা থেকে বিতাড়িত করে গড়ে তোলা হচ্ছে নতুন নতুন ইহুদি বসতি।

Leave A Reply

Your email address will not be published.

Translate »