Ultimate magazine theme for WordPress.

হেফাজতে’র নেতা ফয়জী’র একাধিক নারীর সংগে অনৈতিক সম্পর্ক ছিলো

0

ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক…২৬ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আগমনকে কেন্দ্র করে চট্টগ্রামের হাটহাজারীসহ দেশের বিভিন্ন স্থানে হেফাজতের নেতাকর্মীরা পুলিশের উপর হামলা, সরকারী স্থাপনায় ভাংচুরসহ যে তাণ্ডব চালিয়েছে সেসব ঘটনায় গ্রেফতার সংগঠনটির বিলুপ্ত কমিটির কেন্দ্রীয় প্রচার সম্পাদক জাকারিয়া নোমান ফয়জী তাঁর সম্পৃক্ত থাকার কথা প্রাথমিকভাবে স্বীকার করেছেন বলে জানিয়েছেন চট্টগ্রামের পুলিশ সুপার এস এম রশিদুল হক।
বৃহস্পতিবার (৬ মে) বিকেলে চট্টগ্রামের পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এই কথা জানান।
এসময় তিনি দাবী করেন, হেফাজতের এই নেতার মোবাইল ফোনের বিভিন্ন চ্যাটিং পর্যালোচনা করে পুলিশ তাঁর সংগে বিভিন্ন নারীর অনৈতিক সম্পর্কের প্রমাণ পেয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিভিন্ন নারীর সাথে তাঁর অনৈতিক বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা হেফাজতের এই নেতা স্বীকারও করেছেন বলে দাবী করেন পুলিশ সুপার।
এদিকে দুপুরে চট্টগ্রাম জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে জাকারিয়া নোমান ফয়জীকে হাটহাজারীর তিনটি মামলায় গ্রেফতার দেখিয়ে দশ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আদালত শুনানি শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে বুধবার (৫ মে) বিকেলে কক্সবাজারের চকরিয়া থেকে ফয়জীকে গ্রেফতার করে পুলিশ।

Leave A Reply

Your email address will not be published.

Translate »