Ultimate magazine theme for WordPress.

সাবেক সাংসদ “দিলদার হোসেন সেলিম” ভাইয়ের মৃত্যুতে জৈন্তাপুর উপজেলা যুবদলের সাবেক আহবায়ক ইন্তাজ আলী ভাইয়ের শোকঃ

0

ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক…

জৈন্তাপুর,সিলেট সংবাদদাতা;
মোঃ রুবেল আহমদ।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক,সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারন সম্পাদক, গোয়াইনঘাট উপজেলার সাবেক চেয়ারম্যান,এমসি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস ও সিলেট-৪ (গোয়াইনঘাট-জৈন্তাপুর-কোম্পানীগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিম ভাইর মৃত্যুতে গভীর শোক দুঃখ প্রকাশ করেছেন, জৈন্তাপুর উপজেলা যুবদলের সাবেক আহবায়ক ও ১ নং ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা জনাব ইন্তাজ আলী

তিনি বলেন: মরহুম দিলদার হোসেন সেলিম ছিলেন নির্লোভ নিরহংকার সাদা মনের একজন ব্যক্তি। বৃহত্তর সিলেট বিএনপিকে সংগঠিত করতে তার অবদান ছিলো অপরিসীম, তিনি ছিলেন সিলেট বিএনপির অবিভাবক, সিলেট জাতীয়তাবাদী দলের প্রাণ। জননেতা মরহুম দিলদার হোসেন সেলিম মৃত্যুতে বৃহত্তর সিলেটবাসী ও সিলেট জাতীয়তাবাদী দলের অপুরণীয় ক্ষতি হয়েছে, যা সহজে পূরণ হবে না, এবং সিলেটের রাজনৈতিক পরিমণ্ডলে তার স্মৃতি চির অম্লান হয়ে থাকবে।

তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান ও উনাকে পরম করুনাময় আল্লাহ তায়ালা জান্নাতুল ফেরদাউস নসীব করেন এই দোয়া করি,আমিন।

Leave A Reply

Your email address will not be published.

Translate »