Ultimate magazine theme for WordPress.

বেগম জিয়াকে বিদেশে পাঠানোর বিষয়ে সরকার ইতিবাচক

0

ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক…করোনায় আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর বিষয়ে সরকারের ভাবনা ইতিবাচক বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি। তিনি বলেন, খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার প্রয়োজন হলে সরকার ইতিবাচক দৃষ্টিতে দেখবে।
বুধবার (৫ মে) রাত ১১টার দিকে ধানমন্ডিতে নিজ বাসভবনে সাংবাদিকদের সংগে মতবিনিময়কালে এই কথা জানান স্বরাষ্ট্রমন্ত্রী। এর আগে রাত সাড়ে ৮টার দিকে আবেদন নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সংগে দেখা করেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ছোট ভাই শামীম ইস্কান্দার। ইতিমধ্যেই আবেদনপত্র পর্যালোচনার জন্য আইন মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী।
স্বরাষ্ট্রমন্ত্রীর বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া’র চিকিৎসার জন্য সর্বোচ্চ সুযোগ করে দিয়েছেন। বেগম খালেদা জিয়া’র ছোট ভাই শামীম ইস্কান্দার এসেছিলেন। তিনি জানিয়েছেন, বেগম জিয়া হাসপাতালে ভর্তি আছেন। ডাক্তাররা অভিমত দিয়েছেন, তাঁকে বিদেশে নেওয়া প্রয়োজন। আমরা যদিও ডাক্তারদের কাছে শুনিনি। প্রধানমন্ত্রী এসব ব্যাপারে অত্যন্ত উদার। আমরা পজিটিভলি দেখবো বিষয়টি। কালকের মধ্যে আইন মন্ত্রণালয়ের মাধ্যমে এটি পরীক্ষা-নিরীক্ষা করে সিদ্ধান্ত নেওয়া হবে, জানিয়েছেন স্বরাষ্ট্র মন্ত্রী।
এক প্রশ্নের জবাবে আসাদুজ্জামান খান কামাল বলেন, তাঁকে (বেগম জিয়া) বিদেশে পাঠানোর ব্যাপারে আইনি বিষয় জড়িত। কোর্টের কোনো নির্দেশ লাগবে কি না? সেটাও দেখতে হবে। সে জন্য আবেদনটি আইন মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে। তাদের মতামত এলে সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। আমরা অবশ্যই পজিটিভলি দেখছি। পজিটিভলি দেখছি বলেই তাঁর দন্ড স্থগিত করে চিকিৎসার ব্যবস্থা করে দিয়েছি।

Leave A Reply

Your email address will not be published.

Translate »