Ultimate magazine theme for WordPress.

মেম্বার পদপ্রার্থী হাজ্বী বাবুল মিয়ার স্বপ্ন

0

জৈন্তাপুর,সিলেট সংবাদদাতা-মোঃ রুবেল আহমেদ।…সে যে আলোর দেবতা’- কাজী নজরুলের এই অভিভাষণের মতোই সিলেট জৈন্তাপুর উপজেলার (১নং নিজপাট ইউনিয়ন ১নং ওয়ার্ড)মানুষ স্বপ্ন দেখছে উন্নয়নের রোল মডেল।হাজ্বী বাবুল মিয়া ১নং নিজপাট ইউনিয়ন ১নং ওয়ার্ড গ্রাম গৌরিসংকর।তিনি দীর্ঘ ৩৪ বছর দেশের বাহিরে প্রবাস জীবন কাটিয়েছেন।তিনি নির্বাচন করার মূল কারন হচ্ছে রাস্তা ঘাট ও এলাকার উন্নয়ন করা,১নং ওয়ার্ড বাসীর অনুমতিক্রমে তিনি মেম্বার প্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া প্রার্থী।১নং ওয়ার্ডকে মডেল রোল হিসেবে গড়ে তোলাই একমাত্র কাম্য।
১নং নিজপাট ইউনিয়ন ১নং ওয়ার্ডকে সোনার বাংলা ডিজিটাল ইউনিয়ন গড়ার স্বপ্ন । স্রোতের এ মাতম রুখবে সাধ্য কার! বাঙালির স্বপ্নে যুগ যুগ ধরে আকাশ ছোঁয়া । ব্রিটিশবিরোধী আন্দোলন, মহান মুক্তিযুদ্ধ, চোখে-মুখেই ধরা দিয়েছে আলোর ঝলকানি হয়ে। যাদের বঞ্চিত বুকে ফেনিয়ে উঠেছিল উপনিবেশের বেঁধে দেওয়া পুঞ্জীভূত অভিমান। এই হুতাশনে পুড়েই ছাই হয়েছে আরব উপদ্বীপ। সেই জোয়ারকে শক্তির টারবাইনে স্থানান্তরিত করে সিলেট জৈন্তাপুর উপজেলার (১নংনিজপাট ইউনিয়ন ১ নং ওয়ার্ড’)কে উন্নয়নের রোল অগ্রগতির সম্মুখে এগিয়ে নিতে হবে বিদ্যুতের মতো।
এই ধারাবাহিকতায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিলেট জৈন্তাপুর উপজেলার (১ নং নিজপাট ইউনিয়ন ১নং ওয়ার্ডে)র মেম্বার পদে প্রতিদন্ধিতা করবেন জনাব হাজ্বী বাবুল মিয়া।
সিলেট জেলা জৈন্তাপুর (১নং নিজপাট ইউনিয়ন ১নং ওয়ার্ডে)র সর্বস্থরের মানুষের দোয়া ও ভালোবাসা নিয়ে আগামী নির্বাচনে দল মত নির্বিশেষে মাটি ও মানুষের উন্নয়নের জন্য কাজ করার আশ্বস্ত করেন।

Leave A Reply

Your email address will not be published.

Translate »