Ultimate magazine theme for WordPress.

হেফাজতের আরো এক নেতা গ্রেপ্তার

0

ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক…কিশোরগঞ্জে তাণ্ডবের ঘটনায় দায়ের করা মামলায় হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মাওলানা মুহাম্মদুল্লাহ জামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
আজ মঙ্গলবার বিকেলে শহরের পূর্ব তারপামা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। মাওলানা জামী কিশোরগঞ্জ শহরের সতাল দারুল উলুম মাদরাসার অধ্যক্ষ।
পুলিশ জানায়, হেফাজতে ইসলামের ডাকা হরতালের দিন কিশোরগঞ্জে নাশকতা ও সন্ত্রাসী তাণ্ডবের অভিযোগে তথ্যপ্রযুক্তির সহায়তায় তাকে গ্রেপ্তার করা হয়।
হেফাজতে ইসলামের ঢাকা হরতালের দিন কিশোরগঞ্জ শহরের বিভিন্ন স্থানে তাণ্ডব চালায় আন্দোলনকারীরা। এ সময় তারা আওয়ামী লীগেরর অফিসে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। এ ঘটনায় কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন খান মোল্লা বাদী হয়ে ১ এপ্রিল ১৪ জনের নাম উল্লেখ একটি মামলা দায়ের করেন।
কিশোরগঞ্জ মডেল থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, হেফাজত তাণ্ডবে সন্ত্রাস দমন আইনে দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। ২৭ এপ্রিল পর্যন্ত এসব মামলায় ৮৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মধ্যে ১৫ জন এজহারভুক্ত।

Leave A Reply

Your email address will not be published.

Translate »