Ultimate magazine theme for WordPress.

‘শিশু’ বক্তা রফিকুল ফের রিমান্ডে

0

ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক…ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানায় করা বিস্ফোরক আইনের মামলায় ‘শিশু’ বক্তা রফিকুল ইসলামের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
বুধবার দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা পরিদর্শক শফিকুল ইসলাম ১০ দিনের রিমান্ড আবেদন করেন ভার্চুয়াল আদালতে। শুনানি শেষে ময়মনসিংহের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আবদুল হাই একদিনের রিমান্ড মঞ্জুর করেন।
গত ২৮ মার্চ হরতালের নামে নাশকতা, নগরীর চড়পাড়া মোড়ে পুলিশ বক্স ভাংচুর, বাসে আগুনসহ পুলিশের ওপর হামলার অভিযোগে কোতোয়ালী মডেল থানার এসআই কাশেম বাদি হয়ে মামলাটি দায়ের করেছিলেন।
ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেন বলেন, আদালতে ১০ দিনের রিমান্ড আবেদন করা হলে শুনানি নিয়ে একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
এর আগে রাষ্ট্রবিরোধী, উসকানিমূলক ও ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য এবং বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে গাজীপুরের গাছা থানায় করা মামলায় ‘শিশু’ বক্তা রফিকুলকে দুইদিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।
রফিকুল ইসলাম নেত্রকোনার পশ্চিম বিলাশপুর সাওতুল হেরা মাদ্রাসার পরিচালক। তিনি ‘শিশু’ বক্তা হিসেবে পরিচিতি। সরকারবিরোধী ও উস্কানিমূলক বক্তব্যের অভিযোগে গত ৮ এপ্রিল নেত্রকোনা থেকে তাকে আটক করে র‌্যাব।

Leave A Reply

Your email address will not be published.

Translate »