Ultimate magazine theme for WordPress.

ধোনিকে বিশ্রামে যেতে বললেন ব্রায়ান লারা

0

ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক…৪০ বছর বয়স হয়ে গেছে। গত বছর আন্তর্জাতিক ক্রিকেট ছেড়ে দিয়েছেন। তবে আইপিএল ছাড়ছেন না। গত আইপিএলেও তিনি ব্যাট হাতে ছিলেন নিষ্প্রভ। এবারও তাই। চেন্নাই সুপার কিংস তিনটি ম্যাচ খেলে ফেললেও এখনও ব্যাটিং বিস্ফোরণ ঘটাতে পারেননি মহেন্দ্র সিং ধোনি। তাকে এবার বিশ্রামে যেতে বললেন ক্যারিবীয় ব্যাটিং কিংবদন্তি ব্রায়ান চার্লস লারা।

এখনও পর্যন্ত তিন ম্যাচে ধোনির সর্বোচ্চ ১৭ বলে ১৮ রান। সেটা এসেছে সোমবারের ম্যাচে রাজস্থান রয়্যালসের বিপক্ষে। যদিও প্রথম ৬ বলে তিনি রান করতে পারেননি। তবুও ধোনির পাশে দাঁড়িয়ে লারা বললেন, ‘ধোনি এখনও অনেক ফিট। দারুণ কিপিং করছে। যদিও সবাই তার কাছ থেকে বড় রান দেখতে চায়। সেটা স্বাভাবিক। আমার মনে হয় এটা নিয়ে এত চিন্তার কারণ নেই। কারণ চেন্নাইয়ের ব্যাটিংয়ে অনেক গভীরতা আছে। তাই ধোনি যদি বিশ্রাম নেয় তাহলেও ক্ষতি নেই।

ধোনির এই ফর্মহীনতা নিয়ে ক্রিকেটাঙ্গনে বেশ আলোচনা চলছে। অনেকেই বলছেন, ধোনির এবার সবরকমের ক্রিকেট  থেকে অবসরে যাওয়া উচিত। এদিকে লারা আরও বলেছেন, ‘স্যাম কারান, রবীন্দ্র জাদেজা সবাই খেলছে। তাই ধোনির আগে তাদের ব্যাট করা উচিত। সিএসকে অধিনায়ক কিন্তু সেই নীতি পালন করছে। আমরা সবাই ধোনির ব্যাটে বড় রান দেখতে চাই। তবে এটাও বুঝতে হবে যে তার বয়স হয়েছে। আমার ধারণা খুব শীঘ্রই ধোনির ব্যাটে ঝড় দেখা যাবে।

Leave A Reply

Your email address will not be published.

Translate »