Ultimate magazine theme for WordPress.

ব্রাজিলে প্রথম দিনের রমজান পালন ।

0

ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক…

ব্রাজিলে পালিত হলো প্রথম দিনের পবিত্র মাহে রমজান। দীর্ঘ প্রায় ১৬-১৭ ঘণ্টা সিয়াম সাধনা করে ইফতারের মাধ্যমে রমজান সমাপ্ত করেন ধর্মপ্রাণ মুসলমানরা। আগের রাতের তারাবি নামাজের মাধ্যমে প্রস্তুতি শুরু হয় পবিত্র রমজানের।
মঙ্গলবার (১৩ এপ্রিল) বিকাল থেকেই রকমারি ইফতার তৈরিতে ব্যস্ত সময় পার করেন পরিবারগুলো ও রোজাদার মুসলমানরা। দিনটি সুন্দরভাবে পার করতে পেরে খুশি রোজা পালনকারী ধর্মপ্রাণ প্রবাসীরাও। সাও পাওল শহরে অন্যান্য বছরের মতো ইফতার বিক্রি না হলেও ঘরে ঘরে প্রবাসীরা ইফতারের ব্যবস্থা করেছেন।রাজধানী শহর ব্রাজিলিয়ায় একই রকম ঘরে ঘরে প্রবাসীরা ইফতার তৈরি করেছেন ।
করোনার ভয়াল থাবায় লণ্ডভণ্ড বিশ্ব ব্যবস্থাপনা। অর্থনৈতিক দুরবস্থা ও কঠোর লকডাউনে অতিষ্ঠ লাখ লাখ কর্মহীন মানুষের জীবন। এরই মধ্যে দ্বিতীয়বারের মতো এসেছে রহমতময় মাস পবিত্র মাহে রমজান। ধর্মপ্রাণ মুসলমানরা বিশ্বাস করেন এবারের মাহে রমজান পৃথিবীকে বদলে দিয়ে করবে শান্তিময়। ব্রাজিলে বর্তমানে অনেক প্রবাসী বাংলাদেশী করোনা ভাইরাসে আক্রান্ত। বাংলাদেশ কমিউনিটি ব্রাজিলের নেতারা সকল প্রবাসী বাংলাদেশীর সুস্থতা কামনা করেছেন এবং সকলের কাছে দোয়া চেয়েছেন ।

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, ক্রাইম টিভি বাংলা
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি

Leave A Reply

Your email address will not be published.

Translate »