Ultimate magazine theme for WordPress.

ময়মনসিংহে শাশুড়িকে একমাস আটকে রেখে ধর্ষণের অভিযোগ জামাইয়ের বিরুদ্ধে

0

ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক …ময়মনসিংহে শাশুড়িকে একমাস বাড়িতে আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে জামাইয়ের বিরুদ্ধে। অভিযুক্ত সাহাব উদ্দিন ময়মনসিংহ নগরের তাজমহল এলাকার বিহারী ক্যাম্পের মৃত আদালত মিয়ার ছেলে।
ভুক্তভোগী ওই নারীর মেয়ে বলেন, ‘১০ বছর আগে শাহাব উদ্দিনের সঙ্গে আমার বিয়ে হয়। সংসারে এক ছেলে ও এক মেয়ে আছে। বিয়ের পর থেকেই বিভিন্ন সময় মায়ের কাছ থেকে টাকা আনার জন্য নির্যাতন করতেন। মা অন্যের বাসায় কাজ করে টাকা দিতেন।’
তিনি আরও বলেন, ‘প্রায় এক মাস আগে মা আমার বাড়িতে বেড়াতে আসেন। কয়েকদিন পর মা চলে যেতে চাইলেও আমার স্বামী যেতে দেয়নি।
ভুক্তভোগী ওই নারী বলেন, ‘প্রায় মাসখানেক আগে মেয়ের জামাইয়ের বাড়িতে বেড়াতে আসি। বেড়াতে আসার কয়েকদিন পর রাতে হঠাৎ করে মেয়ের জামাই আমার মেয়েকে মেরে ফেলার ও তালাক দেয়ার হুমকি দিয়ে আমার সঙ্গ শারীরিক সম্পর্ক করে। ভয়ে আমি কাউকে কিছু না বলে নিজের বাড়িতে ফিরে যেতে চাইলে আবারও মেয়েকে মেরে ফেলার হুমকি দিয়ে প্রায় একমাস আমাকে আটকে রেখে ধর্ষণ করে আসছে। অবশেষে বাধ্য হয়ে সবাইকে বিষয়টি খুলে বলেছি। আমি এর সুষ্ঠু বিচার চাই।
এ বিষয়ে সাহাব উদ্দিনের সঙ্গ যোগাযোগ করার চেষ্টা করা হলেও করা সম্ভব হয়নি।
কোতোয়ালি মডেল থানার অফিসার ইনাচর্জ (ওসি) ফিরুজ তালুকদার বলেন, ‘এ ঘটনায় এখনো কেউ কোনো অভিযোগ করেনি। খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.

Translate »