Ultimate magazine theme for WordPress.

যুক্তরাষ্ট্রে আবারও বন্দুকধারীর হামলা, নিহত ১

0

ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক …সাম্প্রতিক সময়ে যুক্তরাষ্ট্রে সহিংসতা বহুলাংশে বেড়ে গেছে। গত এক মাসে বেশ কয়েকটি এমন ঘটনা ঘটেছে, যেখানে বন্দুকধারীর হামলায় অসংখ্য বেসামরিক নাগরিক নিহত হয়েছেন। এবার টেক্সাস অঙ্গরাজ্যের ব্রায়ানের একটি শিল্প উদ্যান এলাকায় এক বন্দুকধারীর গুলিতে একজন নিহত ও ছয়জন গুরুত্বর আহত হয়েছেন। আজ শুক্রবার (৯ এপ্রিল) এ খবর প্রকাশ করেছে বার্তা সংস্থা রয়টার্স।
সেখানে বলা হয়েছে, বৃহস্পতিবার শিল্প উদ্যান এলাকার কেন্ট মুর ক্যাবিনেটে বন্দুকধারীর হামলায় চারজন মারাত্মকভাবে জখম হয়েছেন। তাদেরকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এক টুইট বার্তায় জানিয়েছে টেক্সাস পুলিশ।
তাৎক্ষণিকভাবে সন্দেহভাজন অপরাধীকে শনাক্ত করা সম্ভব হয়নি। তবে পুলিশ বলছে, বন্দুকধারী কেন্ট মুর ক্যাবিনেটের কর্মচারী। তদন্তকারীরা বলছেন, এমন ভয়াবহ হামলার পেছনের কারণ তারা এখনো খুঁজে বের করতে পারেননি। কেনোইবা নিজের কর্মস্থলে এমন তাণ্ডব চালালো ওই ব্যক্তি।ব্রায়ান পুলিশ ডিপার্টমেন্ট জানিয়েছে, ঘটনাস্থলেই একজনকে মৃত পাওয়া যায় এবং চারজনকে আহ্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। আর বাকি দুইজনের অবস্থা মোটামুটি স্থিতিশীল। তাদেরকেও হাসপাতালে নেওয়া হয়েছে।
পুলিশ প্রধান এরিস বুসকে জানান, অপরাধীকে এখনো গ্রেপ্তার করা সম্ভব হয়নি। ঘটনাস্থলে পুলিশ পৌঁছানোর আগেই সে পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

 

Leave A Reply

Your email address will not be published.

Translate »