Ultimate magazine theme for WordPress.

দক্ষিণ আফ্রিকায় তিন মাসে ৫৮ বাংলাদেশির মৃত্যু

0

ক্রাইম টিভি বাংলা অনলাইন ডেস্ক …দক্ষিণ আফ্রিকায় চলতি বছরের প্রথম তিন মাসে ৫৮ জন বাংলাদেশি মারা গেছেন। চোর ডাকাতের গুলিতে, করোনা আক্রান্ত হয়ে, সড়ক দুর্ঘটনা এবং হৃদরোগসহ নানা ধরনের অসুস্থতায় তাদের মৃত্যু হয়।
সর্বশেষ গত রোববার রাতে জোহানসবার্গ সংলগ্ন ক্রোগার ড্রপ এলাকায় নিজ বাসার আঙিনায় ডাকাতের গুলিতে খুন হয়েছেন মাসুদ আহমেদ নামে এক বাংলাদেশি নাগরিক। যিনি দীর্ঘ ১৬ বছর দক্ষিণ আফ্রিকায় ব্যবসা-বাণিজ্য করে আসছিলেন।
তিনি ওই রাতে গাড়ি নিয়ে বাসায় প্রবেশ করার সময় ওত পেতে থাকা সশস্ত্র ডাকাতের গুলিতে খুন হয়েছেন। মাসুদের বাড়ি নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার বজরা ইউপিতে।
একই দিন হৃদরোগে আক্রান্ত হয়ে ডারবান শহরে মারা গেছেন জসিম উদ্দিন নামে আরেক বাংলাদেশি নাগরিক। তিনি নোয়াখালী সোনাইমুড়ীর বাসিন্দা।
এছাড়া গত সোমবার করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন মুরশেদুল আলম নামে এক বাংলাদেশি। তিনি দক্ষিণ আফ্রিকা থেকে দেশে এসে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। মুরশেদও নোয়াখালীর বাসিন্দা।
এদিকে ২০২১ সালের জানুয়ারি, ফেব্রুয়ারি ও মার্চে মারা যাওয়া ৫৮ বাংলাদেশির মধ্যে করোনায় মারা গেছে ২৭ জন, চোর ডাকাতের গুলিতে খুন হয়েছে ১৭ জন, হৃদরোগ ও অসুস্থতাজনিত কারণে মৃত্যু হয়েছে ১১ জন ও সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশির মৃত্যু হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

Translate »